Ad Space

তাৎক্ষণিক

  • রাসিকের অস্বাভাবিক হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি তদন্তের নির্দেশ মন্ত্রণালয়ের– বিস্তারিত....
  • দুর্গাপুরে পুকুর খননের অভিযোগে চারজন আটক– বিস্তারিত....
  • জয়পুর মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান– বিস্তারিত....
  • ছাত্রলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পেটালো আ’লীগের নেতারা– বিস্তারিত....
  • মোহনপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ– বিস্তারিত....

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকের মৃত্যু, আহত ১০

ডিসেম্বর ১৬, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : লক্ষ্মীপুরে যাত্রীবাহী শতাব্দী ও ইকোনো বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শতাব্দী পরিবহনের চালক মিলন নিহত ও আরও ১০ জন যাত্রী আহত হয়েছেন। আজ শুক্রবার ভোরে ঢাকা-রায়পুর মহাসড়কের চরচামিতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ওই রুটে সকল যানবাহন চলাচল প্রায় ২ ঘণ্টা বন্ধ থাকে। পরে সকাল ৯টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। নিহত বাসচালক মিলনের বাড়ি ভোলা জেলায়। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়া আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শতাব্দী (চট্ট মেট্রো ব-১১-০৩৮৯) নামের যাত্রীবাহী একটি বাস লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকায় পৌঁছলে গাড়ির হেড লাইট নষ্ট হয়ে যায়।

পরে যাত্রীদের নিষেধ অমান্য করে ঘন কুয়াশার মধ্যে টর্চ লাইট দিয়ে গাড়ি চালিয়ে ঢাকা-রায়পুর মহাসড়কের চরচামিতা এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা ইকোনো (ঢাকা মেট্রো ব-১৪-৮০৩৪) নামের অপর একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শতাব্দী পরিবহনের চালক নিহত হন। এসময় উভয় বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হন।

আহতদের মধ্যে ফারুক হোসেন, মামুনুর রশিদ, সুমন, শাহাজালাল ও সোহেলকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।