Ad Space

তাৎক্ষণিক

  • মোহনপুরে দুই সহদোরের শয়নকক্ষে মিললো গোখরার ৫৬ বাচ্চা– বিস্তারিত....
  • রাজশাহীর ২০০ শিক্ষার্থী পেল জেলা পরিষদের বৃত্তি– বিস্তারিত....
  • নিরাপত্তার প্রশ্নে কোনো আপোস নয় : স্বরাষ্ট্রমন্ত্রী– বিস্তারিত....
  • মোহনপুরে তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষমেলার উদ্বোধন– বিস্তারিত....
  • মানবপাচারের অভিযোগ প্রমাণিত হওয়ায় থাই জেনারেলের কারাদণ্ড– বিস্তারিত....

রাজশাহীতে বিজয় শোভাযাত্রা

ডিসেম্বর ১৫, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার ৪৫ বছর উপলক্ষে রাজশাহীতে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি আলাদা আলাদাভাবে এ শোভাযাত্রার আয়োজন করে। বৃহস্পতিবার সকালে নগরীর সাহেববাজার দলীয় কার্যালয়ের সামনে থেকে মহানগর ওয়ার্কার্স পার্টির বিজয় শোভাযাত্রা বের করা হয়। এতে নেতৃত্ব দেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।
এদিকে মহানগরীর ভদ্রা স্মৃতি অম্লান চত্বর থেকে সকাল ১০টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি স্মৃতি অম্লান থেকে রেলস্টেশন, শহীদ কামারুজ্জামান চত্বর, সাহেব বাজার জিরোপয়েন্ট, সোনাদীঘির মোড়, সদর হাসপাতালের মোড় ও কাশিয়াডাঙ্গা মোড় হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।
মুক্তিযোদ্ধাদের নিয়ে অনুষ্ঠিত এ বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন। জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ফরহাদ আলী মিয়াসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা এতে অংশ নেন।
এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে রাজশাহী শিশু একাডেমিতে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান ও কবিতা আবৃত্তি চলছে। রাজশাহী ইসলামিক ফাউন্ডেশনে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ইসলামী গান, কবিতা আবৃত্তি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া জেলা শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।