Ad Space

তাৎক্ষণিক

যশোরে দুর্বৃত্তদের হাতে চীনের নাগরিক খুন, আটক ২

ডিসেম্বর ১৫, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : যশোর উপশহর এলাকায় চ্যাং হিং সং (৪৫) নামে এক চীনা নাগরিককে বৃহস্পতিবার সকালে দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

যশোরের পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চেং হি সাং চীনের ব্যাটারি কোম্পানির দায়িত্ব ছিলেন বলে জানা গেছে। এই ব্যবসার কারণে তিনি দীর্ঘদিন ধরে যশোর উপশহর এলাকার মহিলা কলেজের পাশে হামিদা ভিলা নামে তিনতলা ভবনের নীচতলায় ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, চ্যাং হিং সং নিখোঁজ রয়েছেন বলে আজ বৃহস্পতিবার সকালে থানায় অভিযোগ করতে যান তার ব্যক্তিগত সহকারী নাজমুল। এসময় সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ওই বাড়ি থেকে চ্যাং হিং সং-এর লাশ উদ্ধার করে পুলিশ।

এসময় নাজমুলের ভাতিজা মুক্তাদিরকেও আটক করে পুলিশ। আটক নাজমুল ও মুক্তাদিরের বাড়ি নেত্রকোণা জেলায়। টাকা আত্মসাতের জন্যই এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত  চ্যাং হিং সং-এর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে ঢাকা থেকে তার স্ত্রী টেমু লাই এন যশোর পৌঁছেছেন। পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেছে।