অক্টোবর ১৮, ২০১৭ ১০:৪৭ অপরাহ্ণ

Home / slide / বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত

বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত

সাহেব-বাজার ডেস্ক : সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকার হাবিবুল্লার ছেলে মাহিন আহমদ (৩০) এবং একই এলাকার জেসমিন (৩৫) ও সুজন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস থেকে ৮ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিন জন মারা গেছেন। এছাড়া বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছেন। সিলেট দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া পুলিশের আরেকটি টিমকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেও পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

রোহিঙ্গাদের স্থায়ীভাবে ফেরত পাঠাতে কাজ করছে সরকার: পররাষ্ট্রমন্ত্রী

সাহেব-বাজার ডেস্ক : মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের শিকার হয়ে দেশটির রাখাইন রাজ্য থেকে বাংলাদেশে পালিয়ে আসা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *