Ad Space

তাৎক্ষণিক

  • প্রশাসনিক দায়িত্ব হারাচ্ছেন বাঘা উপজেলা চেয়ারম্যান– বিস্তারিত....
  • দায়িত্ব অবহেলায় বরিশাল ও বরগুনার ডিসি প্রত্যাহার– বিস্তারিত....
  • নাটোরে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ– বিস্তারিত....
  • তারেক রহমানকে ফিরিয়ে আনার ক্ষমতা সরকারের নেই : নজরুল ইসলাম খান– বিস্তারিত....
  • উন্নয়ন প্রকল্পের প্রথম কিস্তির চেক বিতরণ করল জেলা পরিষদ– বিস্তারিত....

বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত

ডিসেম্বর ১৪, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকার হাবিবুল্লার ছেলে মাহিন আহমদ (৩০) এবং একই এলাকার জেসমিন (৩৫) ও সুজন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস থেকে ৮ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিন জন মারা গেছেন। এছাড়া বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছেন। সিলেট দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া পুলিশের আরেকটি টিমকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেও পাঠানো হয়েছে।