Ad Space

তাৎক্ষণিক

নাটোরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

ডিসেম্বর ১৪, ২০১৬

নাটোর প্রতিনিধি : জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনাসভার মধ্য দিয়ে নাটোরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। বুধবার সকালে কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুষ্পস্তবক অর্পণ, দোয়া, নিরবতা পালন ও আলোচনাসভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, পৌর মেয়র উমা চৌধুরী জলিসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মিরা। অপরদিকে, বেলা সাড়ে ১১টার দিকে নাটোর প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে কানাইখালী এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে নাটোর প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনাসভার আয়োজন করা হয়। প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শাহিনা খাতুন, স্থানীয় সরকার উপ-পরিচালক ড.এ কে এম আজাদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ মুনিরুজ্জামান, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই প্রথম জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আয়োজন করা হয় আলোচনাসভার। জেলা প্রশাসক শাহিনা খাতুনের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, পৌর মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আতিয়ুর রহমান, স্থানীয় সরকার উপ-পরিচালক ড.এ.কে.এম আজাদুর রহমানসহ অন্যান্যরা।