Ad Space

তাৎক্ষণিক

  • জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে ইউপি ফোরাম নেতৃবৃন্দের মতবিনিময়– বিস্তারিত....
  • জীববৈচিত্র্য সংরক্ষণে অভয়াশ্রমের গুরুত্ব বিষয়ক প্রশিক্ষণ– বিস্তারিত....
  • প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে তিন অস্ত্র কারবারি আটক– বিস্তারিত....
  • মোহনপুরে মাদক, সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার– বিস্তারিত....
  • মোহনপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা– বিস্তারিত....

নাটোরে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ডিসেম্বর ১৪, ২০১৬

নাটোর প্রতিনিধি : নাটোরের রামনগর গ্রাম থেকে হাসি বেগম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের অভিযোগ তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। বুধবার সকালে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত হাসি বেগম নাটোর সদর উপজেলার তেঘরিয়া গ্রামের জিয়ারুল ইসলামের মেয়ে ও রামনগর গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। ঘটনার পর থেকে নিহত হাসি বেগমের স্বামীর পরিবারের সকলে পলাতক রয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান জানান, নাটোর সদর উপজেলার তেঘরিয়া গ্রামের জিয়ারুল ইসলামের মেয়ের সাথে এক বছর আগে রামনগর গ্রামের মিজানুর রহমানের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী মিজানুরের পরিবারের সদস্যরা এক লাখ টাকা যৌতুক দাবী করেন। কিন্তু সেই টাকা দিতে অপারগতা জানালে হাসি বেগমের উপর নির্যাতন শুরু করে পারিবারের সদস্যরা।

গত মঙ্গলবার মিজানুর পুনরায় যৌতুক দাবী করে হাসিকে মারধর করতে থাকে। মারধরের এক পর্যায়ে তাকে হত্যা করে গলায় রশি পেচিয়ে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে। ঘটনাটি এলাকাবাসী জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে সকালে পুলিশ মিজানুরের বাড়ীতে গিয়ে ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে এই ঘটনার পর থেকেই হাসি বেগমের স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে। তবে এ ব্যাপারে কেউ এখনও কোন মামলা দায়ের করেনি।