Ad Space

তাৎক্ষণিক

১৭ ডিসেম্বর রাবির পপুলেশন সায়েন্স বিভাগের এ্যালামনাই সম্মেলন

ডিসেম্বর ১২, ২০১৬

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রির্সোস ডেভেলপমেন্ট বিভাগের ২০ বছর পূর্তি উপলক্ষে আগামী ১৭ ও ১৮ ডিসেম্বর এ্যালামনাই সম্মেলন ও আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত হবে। সোমবার বেলা ১২টায় বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বিভাগের সভাপতি ও অনুষ্ঠানের আয়োজক কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান বলেন, অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্রিয়ার আলম এমপি। বিশেষ অতিথি থাকবেন রাবি উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান। এসময় সভাপতিত্ব করবেন রাবি উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন।

দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের বর্ণাঢ্য শোভাযাত্রাসহ আমেরিকা, অস্ট্রেলিয়া, থাইল্যান্ড, ভারত ও বাংলাদেশী গবেষকদের জনসংখ্যা, স্বাস্থ্য, পরিবেশ ও টেকসই উন্নয়নের ওপর ৪৮টি সায়েন্টিফিক পেপার ও ৭টি পোস্টার পেপার উপস্থাপিত হবে। অনুষ্ঠানে বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা এবং দেশ-বিদেশের গবেষকরা অংশ নেবেন। সংবাদ সম্মেলনে বিভাগের অন্যান্য শিক্ষকরাও উপস্থিত ছিলেন।