ডিসেম্বর ১৫, ২০১৭ ১২:২৭ অপরাহ্ণ

Home / slide / ‘বাস ডাকাতির সময়’ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

‘বাস ডাকাতির সময়’ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

সাহেব-বাজার ডেস্ক : কুষ্টিয়ায় ‘বাস ডাকাতির সময়’ র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছে; গুলিবিদ্ধ হয়েছে আরও চারজন। র‌্যাব-১২-এর কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার মোছাদ্দেক ইবনে মুজিব জানান, রোববার মধ্যরাতে ভেড়ামারা বাজারে গোলাগুলির এই ঘটনা ঘটে। নিহত সালাম (৩৫) পাবনার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। গুলিবিদ্ধ চারজন হলেন – আলমগীর (৩৪), খোকন (৩৩), দেলোয়ার (৩৫) ও আইনাল (৩২)।

র‌্যাব কর্মকর্তা মোছাদ্দেক বলছেন, ওই ডাকাতদলের সদস‌্যরা কুষ্টিয়া থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের ওই বাসে ওঠে। বাসটি ভেড়ামারার নয় মাইল এলাকায় পৌঁছালে তারা ডাকাতি শুরু করে। খবর পেয়ে র‌্যাবের টহলদল ভেড়ামারা বাজারে বাসটি ঘিরে ফেললে ডাকাতদল র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়তে ছুড়তে নেমে পালানোর চেষ্টা করে। র‌্যাব পাল্টা গুলি করলে পাঁচ ডাকাত আহত হয়।

তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সালামকে মৃত ঘোষণা করেন বলে জানান মোছাদ্দেক। তিনি বলেন, অন্য চারজনকে র‌্যাবের পাহারায় একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই র‌্যাব কর্মকর্তা বলেন, হতাহতরা চিহ্নিত ডাকাত। তাদের সবার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী এলাকায়। র‌্যাব ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তুল, চার রাউন্ড গুলি ও ম্যাগাজিন উদ্ধার করেছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

Check Also

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে রাষ্ট্রপতির শ্রদ্ধা

সাহেব-বাজার ডেস্ক : আজ ১৪ ডিসেম্বর, মহান শহীদ বুদ্ধিজীবী দিবস। এ উপলক্ষে রাজধানীর মিরপুর শহীদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *