Ad Space

তাৎক্ষণিক

  • মোহনপুরে দুই সহদোরের শয়নকক্ষে মিললো গোখরার ৫৬ বাচ্চা– বিস্তারিত....
  • রাজশাহীর ২০০ শিক্ষার্থী পেল জেলা পরিষদের বৃত্তি– বিস্তারিত....
  • নিরাপত্তার প্রশ্নে কোনো আপোস নয় : স্বরাষ্ট্রমন্ত্রী– বিস্তারিত....
  • মোহনপুরে তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষমেলার উদ্বোধন– বিস্তারিত....
  • মানবপাচারের অভিযোগ প্রমাণিত হওয়ায় থাই জেনারেলের কারাদণ্ড– বিস্তারিত....

‘বাস ডাকাতির সময়’ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

ডিসেম্বর ১২, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : কুষ্টিয়ায় ‘বাস ডাকাতির সময়’ র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছে; গুলিবিদ্ধ হয়েছে আরও চারজন। র‌্যাব-১২-এর কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার মোছাদ্দেক ইবনে মুজিব জানান, রোববার মধ্যরাতে ভেড়ামারা বাজারে গোলাগুলির এই ঘটনা ঘটে। নিহত সালাম (৩৫) পাবনার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। গুলিবিদ্ধ চারজন হলেন – আলমগীর (৩৪), খোকন (৩৩), দেলোয়ার (৩৫) ও আইনাল (৩২)।

র‌্যাব কর্মকর্তা মোছাদ্দেক বলছেন, ওই ডাকাতদলের সদস‌্যরা কুষ্টিয়া থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের ওই বাসে ওঠে। বাসটি ভেড়ামারার নয় মাইল এলাকায় পৌঁছালে তারা ডাকাতি শুরু করে। খবর পেয়ে র‌্যাবের টহলদল ভেড়ামারা বাজারে বাসটি ঘিরে ফেললে ডাকাতদল র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়তে ছুড়তে নেমে পালানোর চেষ্টা করে। র‌্যাব পাল্টা গুলি করলে পাঁচ ডাকাত আহত হয়।

তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সালামকে মৃত ঘোষণা করেন বলে জানান মোছাদ্দেক। তিনি বলেন, অন্য চারজনকে র‌্যাবের পাহারায় একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই র‌্যাব কর্মকর্তা বলেন, হতাহতরা চিহ্নিত ডাকাত। তাদের সবার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী এলাকায়। র‌্যাব ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তুল, চার রাউন্ড গুলি ও ম্যাগাজিন উদ্ধার করেছে বলে জানান তিনি।