সেপ্টেম্বর ২৫, ২০১৭ ৫:০১ পূর্বাহ্ণ

Home / slide / জয়ললিতার শোকে তামিলনাড়ুতে ৪৭০ জনের মৃত্যুর

জয়ললিতার শোকে তামিলনাড়ুতে ৪৭০ জনের মৃত্যুর

সাহেব-বাজার ডেস্ক : সদ্যপ্রয়াত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি তার ভক্তরা। তার মৃত্যুকে কিছুতেই মেনে নিতে পারছেন না তারা।
জয়ললিতার শোকে তামিলনাড়ুতে এখন পর্যন্ত ৪৭০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের অনেকে হার্ট অ্যাটাকে অথবা আত্মহত্যা করেছেন।

রোববার জয়ললিতার রাজনৈতিক দল অল ইন্ডিয়া আন্না দ্রাবিড়া মুনেত্রা কাজাগম (এআইএডিএমকে) এ কথা জানিয়েছে।

সংবাদসংস্থা এএনআই এক প্রতিবেদনে জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এআইএডিএমকে বলেছে, পুরাচি থালাইভি খ্যাত আম্মার শোক মেনে নিতে পারছেন না ভক্ত ও সমর্থকরা। তার শোকে ৪৭০ জন মারা গেছেন।

এদিকে রোববার পর্যন্ত দলটি মৃত ১৯০ জনের নাম প্রকাশ করেছে। এআইএডিএমকে এক বিবৃতিতে মৃতদের পরিবারের প্রতি শোক প্রকাশ এবং প্রত্যেকের পরিবারকে দল থেকে তিন লাখ রূপি দেওয়ার ঘোষণা দিয়েছে।

এআইএডিএমকে এর আগে জয়ললিতার মৃত্যুর পর আত্মাহত্মার চেষ্টাকারী এক ভক্ত ও আঙুল কেটে ফেলা এক সমর্থককে ৫০ হাজার রূপি দেওয়ার ঘোষণা দিয়েছিল। সর্বশেষ দেওয়া এক বিবৃতিতে তামিলনাড়ুর ক্ষমতাসীন দলটি চিকিৎসার জন্য চারজনকে ৫০ হাজার রূপি দেওয়ার ঘোষণা দিয়েছে।

রাজ্যের মুখ্যমন্ত্রী ও প্রাক্তন জনপ্রিয় অভিনেত্রী জয়ললিতা ৫ ডিসেম্বর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে মারা যান। এর আগে অসুস্থ হয়ে গত ২২ সেপ্টেম্বর থেকে তিনি ওই হাসপাতালে ভর্তি ছিলেন।

Print Friendly, PDF & Email

Check Also

জঙ্গিবাদে অর্থায়ন, নাইসের ম্যানেজারসহ গ্রেপ্তার ১১

নিজস্ব প্রতিবেদক  : জঙ্গিবাদে অর্থায়নের অভিযোগে রাজশাহী মহানগরীর হোটেল নাইস ইন্টারন্যাশনালের ম্যানেজার নাহিদুদ্দোজা মিঞা ওরফে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *