Ad Space

তাৎক্ষণিক

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

ডিসেম্বর ১, ২০১৬

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে বন্দুকযুদ্ধে দুলাল হোসেন (৪২) নামের ‘ডাকাত’ সর্দার নিহত হয়েছেন। এ ঘটনায় এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, একটি শুটারগান, ৭ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঝাউল ওভারব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত দুলাল হোসেন বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার হাসিবুল আলম জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে ঝাউল ওভারব্রিজ এলাকায় সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত  সাড়ে ৯টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাব।

01-1

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ডাকাত দলের সর্দার দুলাল গুলিবিদ্ধ হন এবং অন্যরা পালিয়ে যান। এ সময় রুস্তম নামে এক র‌্যাব সদস্য আহত হন।

গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দারকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, নিহত দুলালের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর, বঙ্গবন্ধু সেতু পশ্চিম, বেলকুচি ও কামারখন্দ থানায় ডাকাতির অভিযোগে ৯টি মামলা রয়েছে।