Ad Space

তাৎক্ষণিক

  • গোদাগাড়ী সদর ইউপি চেয়ারম্যানের আ’লীগে যোগদান– বিস্তারিত....
  • গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত, আহত ৫– বিস্তারিত....
  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....
  • নাটোরে টিভি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন– বিস্তারিত....

মোহনপুরে দুই ডাকাত আটক

ডিসেম্বর ১, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুর উপজেলায় ডাকাতি করার সময় দুই ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে কেশরহাট-ভবানীগঞ্জ সড়কে উপজেলার মরগা বিল নামক স্থানে ডাকাতির সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে বাচ্চু রহমান (২১) ও একই উপজেলার গণিপুর গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে হাফিজুল ইসলাম (৩৫)।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, চারজন ডাকাত মরগা বিল এলাকায় তিনটি ভুটভুটি টেম্পু থামিয়ে যাত্রীদের টাকা-পয়সা ও মালামাল কেড়ে নিচ্ছিলেন। এ সময় যাত্রীরা চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে গিয়ে তাদের ঘিরে ফেলেন। তখন দুজন ডাকাত পালিয়ে যান। তবে ধরা পড়েন বাচ্চু ও হাফিজুল। পরে পুলিশে খবর দেয়া হলে তাদের থানায় নেয়া হয়।

ওসি জানান, দুই ডাকাত তাদের ডাকাতি করার সরঞ্জাম নিয়ে পালিয়ে গেছেন। তাই আটকদের কাছে ডাকাতির কোনো সরঞ্জাম পাওয়া যায়নি। আটক দুজনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের নামে মামলা হবে। আর পালিয়ে যাওয়া দুই ডাকাতেরও পরিচয় পাওয়া গেছে। তাদেরকে আটকের চেষ্টা চলছে।