নভেম্বর ১৯, ২০১৭ ৩:৩১ পূর্বাহ্ণ

Home / slide / মোহনপুরে দুই ডাকাত আটক

মোহনপুরে দুই ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুর উপজেলায় ডাকাতি করার সময় দুই ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে কেশরহাট-ভবানীগঞ্জ সড়কে উপজেলার মরগা বিল নামক স্থানে ডাকাতির সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে বাচ্চু রহমান (২১) ও একই উপজেলার গণিপুর গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে হাফিজুল ইসলাম (৩৫)।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, চারজন ডাকাত মরগা বিল এলাকায় তিনটি ভুটভুটি টেম্পু থামিয়ে যাত্রীদের টাকা-পয়সা ও মালামাল কেড়ে নিচ্ছিলেন। এ সময় যাত্রীরা চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে গিয়ে তাদের ঘিরে ফেলেন। তখন দুজন ডাকাত পালিয়ে যান। তবে ধরা পড়েন বাচ্চু ও হাফিজুল। পরে পুলিশে খবর দেয়া হলে তাদের থানায় নেয়া হয়।

ওসি জানান, দুই ডাকাত তাদের ডাকাতি করার সরঞ্জাম নিয়ে পালিয়ে গেছেন। তাই আটকদের কাছে ডাকাতির কোনো সরঞ্জাম পাওয়া যায়নি। আটক দুজনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের নামে মামলা হবে। আর পালিয়ে যাওয়া দুই ডাকাতেরও পরিচয় পাওয়া গেছে। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Check Also

অবশেষে খুলছে রাজশাহী রেশম কারখানা

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ১৫ বছর বন্ধ থাকার অবশেষে খুলছে রাজশাহী রেশম কারখানা। রাজশাহী সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *