ডিসেম্বর ১১, ২০১৭ ৯:১৩ অপরাহ্ণ

Home / slide / রেল লাইনের নিচে অবৈধ বিদ্যুৎ সংযোগ

রেল লাইনের নিচে অবৈধ বিদ্যুৎ সংযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকায় ১০টি দোকানে অভিযান চালিয়ে অবৈধ বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। রেললাইনের নিচ দিয়ে অভিনব কায়দায় এক দোকান থেকে আরেক দোকানে এসব অবৈধ সংযোগ নেওয়া হয়েছিল। বুধবার দুপুরে সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়।

রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) সহকারী প্রকৌশলী মোজ্জামেল হক জানান, রেলওয়ের মহাপরিচালক রাজশাহীতে আসবেন। তার আগমন উপলক্ষে রেল লাইন পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ চলছে। স্টেশন থেকে কাজটি শুরু হয়। পরিচ্ছন্নতা কর্মীরা কাজটি করতে করতে দড়িখরবোনা এলাকায় পৌঁছান। সেখানে তারা দেখতে পান রেল লাইনের নিচ দিয়ে বিদ্যুতের তার টানা হয়েছে। পরে তাদের অভিযোগের ভিত্তিতে দুপুরে দড়িখরবোনা এলাকায় অভিযান চালায় বিউবো।

এ সময় রেল লাইন ঘেঁষে উত্তরের রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে গড়ে ওঠা ১০টি দোকানের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় ভবিষ্যতের জন্যও তাদের সতর্ক করে দেওয়া হয়।

তিনি বলেন, এভাবে ঝুঁকিপূর্ণভাবে সংযোগ নেওয়ায় যে কোনো সময় রেলপথে বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেতে পারে। তাই তাদের সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানের সময় রাজশাহী বিউবোর প্রধান প্রকৌশলী শাহীন আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Check Also

সমাজ পরিবর্তনের সংগ্রাম এখনো শেষ হয়নি: বাদশা

তানোর প্রতিনিধি : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *