আগস্ট ২০, ২০১৭ ৭:৩০ অপরাহ্ণ
Home / slide / বিধবা নারীকে কুপিয়ে হত্যা

বিধবা নারীকে কুপিয়ে হত্যা

সাহেব-বাজার ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তরা এক বিধবাকে কুপিয়ে হত্যা করেছে। নিহত বিধবার নাম রাজিয়া বেগম (৪০)।রাজিয়া বেগম মুড়াপাড়া ইউনিয়নের হাওলিপাড়ার মৃত আয়েত উল্লাহ’র স্ত্রী।

মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের হাওলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে কী কারণে কে বা কারা আর এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। নিহত রাজিয়া বেগমের ছেলে আরিফ ও শরিফ জানান, মায়ের সঙ্গে কারো পূর্ব বিরোধ আছে বলে তাদের জানা নেই।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, নিহত রাজিয়া বেগম হাওলিপাড়া এলাকার নাছির উদ্দিন নাসুর জমিতে ঘর নির্মাণ করে দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। নাছির উদ্দিন নাসু অসুস্থ হওয়ার পর থেকে তাকে প্রায়ই চিকিৎসকের কাছে নিয়ে যেতেন রাজিয়া বেগম।

তিনি আরও বলেন, মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে তাকে স্থানীয় চিকিৎসককে দেখিয়ে ফেরার পথে নিজ বাড়ির মুরগির ফার্মের পাশে দুর্বৃত্তরা রাজিয়াকে আটকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় নাছির উদ্দিন নাসু দুর্বৃত্তদের হাত থেকে বেঁচে পালিয়ে যান।

Print Friendly, PDF & Email

Check Also

শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের ফাঁসি

সাহেব-বাজার ডেস্ক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২০০০ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *