অক্টোবর ১৮, ২০১৭ ৬:১০ পূর্বাহ্ণ

Home / slide / পাকিস্তানের কাছে ৯ উইকেটে টাইগ্রেসদের হার

পাকিস্তানের কাছে ৯ উইকেটে টাইগ্রেসদের হার

সাহেব-বাজার ডেস্ক : টি-২০ এশিয়া কাপে টানা দুই ম্যাচ জয়ের পর হারের স্বাদ পেল বাংলাদেশ নারী দল। বুধবারের (৩০ নভেম্বর) ম্যাচে পাকিস্তানের কাছে ৯ উইকেটে হেরে গেছে টাইগ্রেসরা। মাত্র ৪৫ রানের লক্ষ্যটা ১০.১ ওভার হাতে রেখে টপকে যায় পাকিস্তান। জাভেরিয়া খান ২৬ ও ইরাম জাভেদ ১৭ রানে অপরাজিত থাকেন। ওপেনার আয়েশা জাফরকে (২) ফিরিয়ে একমাত্র উইকেটটি নেন অফস্পিনার খাদিজাতুল কুবরা।

এর আগে ব্যাংককের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি গ্রাউন্ডে টস জিতে ১৫.৩ ওভারে মাত্র ৪৪ রানে গুটিয়ে যায় রুমানা-জাহানারাদের ইনিংস। সর্বোচ্চ ১২ রান করে অপরাজিত থাকেন জাহানারা আলম। অধিনায়ক রুমানা আহমেদদের ব্যাট থেকে আসে ১১। আর কেউই দুই অঙ্কের রানের দেখা পাননি।

অফস্পিনার সানা মির তিনটি ও পেসার আইমান আনোয়ার দু’টি উইকেট দখল করেন। একটি করে নেন আলিয়া রিয়াজ, আনাম আমিন, জাভেরিয়া খান ও নিদা দার। ছয় দলের পয়েন্ট টেবিলে বাংলাদেশ ও পাকিস্তানের অবস্থানে রদবদল হয়েছে। চার ম্যাচ শেষে দুই জয় ও দুই হারে ৪ পয়েন্ট নিয়ে তিনে নেমে গেছে টাইগ্রেসরা। দুই পয়েন্ট এগিয়ে পাকিস্তান। তিন ম্যাচের সবকটিতে জিতে শীর্ষে ভারত।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ভারতের কাছে হেরে গেলেও স্বাগতিক থাইল্যান্ড ও নেপালকে হারিয়ে ঘুরে দাঁড়ায় বাংলাদেশের মেয়েরা। কিন্তু পাকিস্তানের বিপক্ষে হোঁচট খেয়ে ৪ ডিসেম্বরের ফাইনালের লক্ষ্য থেকে দূরে সরে গেল টাইগ্রেসরা। অগামী শনিবার (৩ ডিসেম্বর) রাউন্ড রবিন পর্বে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে রুমানা আহমেদরা। বাংলাদেশ সময় সকাল ৯টায় ম্যাচটি শুরু হবে।

Print Friendly, PDF & Email

Check Also

রাউধা হত্যা মামলার চূড়ান্ত প্রতিবেদনেও আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক সাময়িকী ‘ভোগ’র মডেল রাউধা আতিফ রাজশাহীতে আত্মহত্যাই করেছিলেন। তার মৃত্যুর ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *