নভেম্বর ১৯, ২০১৭ ৩:৪১ পূর্বাহ্ণ

Home / slide / নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

নাটোর প্রতিনিধি : নাটোরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুইজন আহত হয়েছে। বুধবার নাটোরের গুরুদাসপুর ও লালপুরে এ ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, বুধবার দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের টোলপ্লাজায় নাটোরগামী স্কয়ার গ্রুপের একটি পণ্যবাহী পিকআপ ভ্যান টোল দেওয়ার সময় পিছন থেকে ঝুট বোঝাই অপর একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ঝুট বোঝাই ট্রাকের বাবু এবং শামীম নামের দুইজন নিহত হয়। এঘটনায় আহত হয় স্কয়ার গ্রুপের ট্রাক চালক ও হেলপার। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার নাটোরের লালপুর উপজেলার পানসীপাড়ায় উপজেলার বিলমাড়িয়া পদ্মার চরের মাঠ থেকে পানসীপাড়া গ্রামের আকবর আলীর ছেলে আশরাফ মহিষের গাড়ীতে আখ বোঝাই করে ফিরছিলেন। এ সময় গাড়ীর সামনের অংশ উচু হলে মহিষ বাঁচাতে গিয়ে আশরাফ গাড়ীর নিচে চাপা পড়ে আহত হয়। গুরুতর আহতাবস্থায় আশরাফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email

Check Also

অবশেষে খুলছে রাজশাহী রেশম কারখানা

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ১৫ বছর বন্ধ থাকার অবশেষে খুলছে রাজশাহী রেশম কারখানা। রাজশাহী সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *