সেপ্টেম্বর ২৪, ২০১৭ ৭:২১ পূর্বাহ্ণ

Home / slide / আবরও প্রশ্নবিদ্ধ সানির বোলিং অ্যাকশন

আবরও প্রশ্নবিদ্ধ সানির বোলিং অ্যাকশন

সাহেব-বাজার ডেস্ক : চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে আবারও আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠেছে। গত সোমবার অনুষ্ঠিত রাজশাহী কিংসের বিপক্ষে ম্যাচের ১৯তম ম্যাচে ওভারের প্রথম বলটি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন আম্পায়াররা।

ম্যাচ শেষে রেফারির কাছে দেয়া রিপোর্টে আম্পায়াররা জানান, ওই ম্যাচে আরাফাত সানির একটি ডেলিভারি তাদের কাছে প্রশ্নবিদ্ধ মনে হয়েছে।

বিপিএলে যেহেতু বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন ওঠার পরও সেই বোলারের নিষিদ্ধ হওয়ার কোনো আইন নেই। সেটা একটা দীর্ঘ মেয়াদি প্রক্রিয়ার পর। তাই আরাফাত সানির এ আসরে বোলিং করা নিয়ে সংশয় নেই।

প্রসঙ্গত, ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগে তাসকিন আহমেদের সঙ্গে বোলিং নিষিদ্ধ হয়েছিল আরাফাত সানির। এরপর অস্ট্রেলিয়ার পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হন দুজনই। এবার ঘরের মাঠে আরাফাত সানির একটি ডেলিভারি প্রশ্নবিদ্ধ হওয়ায় ধারণা করা হচ্ছে, সানি যে আর্মার ডেলিভারি (সোজা বল) দিয়ে থাকেন সেই ডেলিভারিতে তার হাত হয়তো ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায়।

Print Friendly, PDF & Email

Check Also

বিশ্বকাপের শীর্ষ আটে বাংলাদেশসহ শ্রীলঙ্কা

সাহেব-বাজার ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজ হেরে যাওয়ায় সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *