Ad Space

তাৎক্ষণিক

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক খুন

নভেম্বর ২৯, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর উপকণ্ঠ বুলনপুর এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাসেল আলী (১৯) নামে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে বুলনপুর মন্দিরের সামনে এ ঘটনা ঘটে। নিহত রাসেল বুলনপুর ঘোষপাড়া এলাকার হাফিজুল ইসলাম দুদুর ছেলে।

নিহতের স্ত্রী তিশা খাতুন (১৮) জানান, তার স্বামী জীবন বীমা করপোরশনে দৈনিক মজুরি ভিত্তিতে কর্মী হিসেবে কাজ করতেন। দুপুরে তিনি নগরীর লক্ষ্মীপুর এলাকায় অফিস থেকে বাসায় খেতে যাচ্ছিলেন। পথে বুলনপুর মন্দিরের সামনে পূর্ব শত্রুতার জেরে ওই এলাকার রবিউল ইসলামের ছেলে হৃদয় হোসেন (২০) ও মোজাম্মেল হোসেনের ছেলে মুন্না হোসেন (২২) রাসেলকে ধরে মারপিট শুরু করেন। একপর্যায়ে তারা ছুরি দিয়ে রাসেলের বুকে আঘাত করেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যান।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এমদাদুল হক জানান, দুপুর ২টার দিকে রাসেলকে জরুরী বিভাগে নিয়ে আসেন তার স্বজনরা। এ সময় রাসেলকে ৪ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, হাসপাতালে শাকিল হোসেন (২৩) নামে এক যুবককে আটক করা হয়েছে। শাকিল বুলনপুর এলাকার মাসুদ পারভেজের ছেলে। তিনি হামলাকারীদের পক্ষে হাসপাতালে রোগির অবস্থা পর্যবেক্ষণ করতে এসেছিলেন। রাসেলের স্বজনরা তাকে দেখে মারপিট শুরু করেন। এ সময় তাকে আটক করে রাজপাড়া থানায় পাঠানো হয়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করছেন। শাকিলের বিষয়টি তার জানা নেই। হত্যাকাণ্ডটি কেন ঘটেছে, তা এখনই বলা যাচ্ছে না। এতে শাকিলের সংশ্লিষ্টতা পাওয়া গেলে থানায় মামলার পর তাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হবে।