Ad Space

তাৎক্ষণিক

  • রাসিকের বর্ধিত ট্যাক্স বাতিলের দাবিতে হরতালের ডাক– বিস্তারিত....
  • রোহিঙ্গা সংকটের জন্য আন্তর্জাতিক সম্প্রদায়কে দুষলেন সু চি– বিস্তারিত....
  • লক্ষ্মীপুরে ভাটা শ্রমিকের লাশ উদ্ধার– বিস্তারিত....
  • ব্রিটিশ পদার্থবিজ্ঞানী স্টিফেন হকিং হাসপাতালে– বিস্তারিত....
  • ফেসবুক ও টুইটারে শাহরুখের পারিবারিক ছবি– বিস্তারিত....

বাঘায় চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

নভেম্বর ২৮, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। সোমবার  রাতে বাঘা থানায় এ মামলাটি দায়ের করেছেন ভুক্তভুগী শিশুর মা মুন্নি বেগম।  এ ঘটনায় অভিযুক্ত রতন’কে আটক করেছে পুলিশ।

অভিযোগে সূত্রে জানা গেছে,  শনিবার বিকেলে বাঘা উপজেলার বাউসা ভ্যাড়ালী পাড়া গ্রামের উজ্জল শেখের ছেলে রতন (১৫) তার প্রতিবেশী ৪ বছরের এক শিশুকে বিস্কুট কিনে দেয়ার কথা বলে একটি আখ খেতে নিয়ে যায়। এরপর ওই শিশুকে ধর্ষণ করার চেষ্টা   চালায় । এ সময় শিশুটি কান্না শুরু করলে  ওই গ্রামের মাহাতাব আলী নামের এক ব্যক্তি ঘটনাস্থলে যায় এবং শিশুটিকে উদ্ধার করে।

এদিকে তাৎক্ষনিক ঘটনা জানা জানির পর রতনের দাদা আব্দুল গনি ও প্রতিবেশী আব্দুস সালাম ঘটনার সত্যতা পেয়ে রতনকে মারপিট করাসহ থুতু চাটিয়ে গ্রাম্য শালিশের মাধ্যমে বিষয়টি আপোশ করার প্রতিশ্রুতি দেন। কিন্তু পরবর্তীতে তারা সেটি না করে বিষয়টি ধামা-চাপা দেয়ার চেষ্টা চালান। ফলে ভুক্তভুগী শিশুর মা নিরুপায় হয়ে সোমবার সন্ধ্যায় বাঘা থানায় নারী ও শিশু নিয়াতন আইনে একটি মামলা দায়ের করেন।

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর রতন ও তার বাবা উজ্জল শেখকে থানায় আনা হয়েছে। এ বিষয়ে জিঙ্গাসাবাদ চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।