Ad Space

তাৎক্ষণিক

বাঘায় এক বাড়িতে চুরি

নভেম্বর ২৮, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর সদর এলাকায় এক বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। রোববার রাতে শ্রী প্রনব কুমার মন্টু’র বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। ঘটনার পর আড়ানী পৌর মেয়র মুক্তার হোসেন ও বাঘা থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন। পরিবারের দাবি এ ঘটনায় প্রায় ২১ ভরি স্বর্নালংকার, ৩৫ হাজার টাকার প্রাইজ বন্ড ও নগদ ১০ হাজার টাকা-সহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

বাড়ির মালিক প্রনব কুমার দেব ওরফে মন্টুর ছোট ভাই সন্টু জানান, আমার ভাই এর তিন সন্তান। তারা চাকুরির সুবাদে ঢাকায় থাকে। কিছুদিন থেকে আমার ভাই-ভাবী ছেলেদের কাছে বেড়াতে গেছেন। আমার কাছে গেটের চাবি থাকে। রোববার সন্ধ্যা ৭টার দিকে গেটের তালা খুলে আলো জ্বালাতে যায়। এ সময় গেটের তালা খুললেও গেট খুলে না। পাশে অরুন কুমার শীল নামের এক ছেলেকে ডেকে গেট খুলছে না জানালে অরুন মই নিয়ে এসে ছাদের উপরে উঠে দেখে বাড়ির ৫টি ঘরের তালা ভাঙ্গা। তারপর এলাকাবাসীকে জানালে তারা পুলিশকে খবর দেন। এরপর পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয় অরুন কুমার শীল বলেন, কে বা কারা বাথ রুমের পাশ দিয়ে উঠে বাড়িতে প্রবেশ করে ঘরের দরজার তালা ভেঙ্গে ঘরে ঢুকে স্বর্নালংকারসহ মালামাল চুরি করে নিয়ে গেছে।

আড়ানী পৌর মেয়র মুক্তার আলী বলেন, প্রতিহিংসায় এই চুরির ঘটনা ঘটেছে। তিনি সুষ্ট তদন্ত সাপেক্ষে অপরাধিদের গ্রেফতার করার দাবি জানান।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, চুরির সাথে যারা জড়িত তাদের সনাক্ত করার চেষ্টা চলছে। আশা করছি দুই-একদিনের মধ্যে চোরদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারবো।