Ad Space

তাৎক্ষণিক

জোড়া খুনের মামলায় দুই জন গ্রেফতার

নভেম্বর ২৮, ২০১৬

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় সাবেক ইউপি সদস্য মোজাফফর আলী ও তার ভাই হাসেম আলীকে কুপিয়ে ও গুলি করে হত্যা মামলায় প্রধান দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সোমবার ভোরে উপজেলার জামতলী বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধার করা হয়। পরে দুপুরে নাটোর র‌্যাব-৫ এর অফিসে সাংবাদিকদের সামনে তাদের হাজির করা হয়। গ্রেফতারকৃতরা হল বর্তমান ইউপি সদস্য ইউনুস আলী প্রামাণিক ও তার ভাই ইয়াসিন আলী প্রামাণিক।

র‌্যাব-৫ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর সদস্যরা সিংড়ার জামতলী বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানকালে সাবেক ইউপি সদস্য মোজাফফর আলী ও তার ভাই হাসেম আলী হত্যা মামলার প্রধান দুই অভিযুক্ত বর্তমান ইউপি সদস্য ইউনুস আলী ও তার ভাই ইয়াসিন আলী গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৪ আগষ্ট ভোর রাতে নাটোরের সিংড়ার বড়গ্রামের সাবেক ইউপি সদস্য মোজাফফর হোসেন ও তার সহোদর হাসেম আলীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীসহ ১৯ জনের নামে ও অজ্ঞাত আরো ১৫/২০ জনকে আসামী করে মোজাফফরের স্ত্রী রাবেয়া বেগম সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য আটক আসমা বেগমসহ ৪ নারীকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়। গ্রেফতারকৃত অন্য তিনজন হচ্ছেন প্রতিপক্ষ ইউনুস মেম্বারের দুই স্ত্রী রেনুকা বেগম ও সাহেনা বেগম এবং প্রতিবেশী ইয়াসিনের স্ত্রী হালিমা বেগম।