Ad Space

তাৎক্ষণিক

গোদাগাড়ীতে প্রতিপক্ষের আঘাতে নিহত ১

নভেম্বর ২৮, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিপক্ষের পাথরের আঘাতে গোলাম কবির (৫৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকালে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি উপজেলার বালিয়াঘাট্টা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

রামেক হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোশাররফ হোসেন জানান, আজ সোমবার গোলাম কবিরের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। পরে তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। এর আগে গত ১৮ নভেম্বর তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রুবেল হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে আসামি করে গোদাগাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের ছেলে শাহরিয়ার ইকবাল (১৮) বাদী হয়ে গতকাল দুপুরে মামলাটি দায়ের করেন। আসামি রুবেল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দারিয়াপুকুর গ্রামের এমদাদুল হকের ছেলে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, রুবেল ও কবির দু’জনই মাদকসেবী। গত ১৭ নভেম্বর রাত ১১টার দিকে কবিরের বাড়িতে তারা দু’জন মদ্যপান করেন। পরে রুবেল বাড়ি থেকে বেরিয়ে যান। এ সময় কবির দেখেন, বাড়িতে তার ছেলের মোবাইল ফোনটি নেই।

ফোনটি রুবেল নিয়ে গেছেন, এমন সন্দেহে কবির সড়কে গিয়ে রুবেলের পথ আটকান। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সড়কে পড়ে থাকা পাথর দিয়ে কবিরের মাথায় আঘাত করেন রুবেল। এতে তিনি গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ওসি জানান, ঘটনার পর থেকেই রুবেল পলাতক। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। দ্রুতই তাকে আইনের আওতায় আনা হবে।