Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

হাঙ্গেরির উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ

নভেম্বর ২৭, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : বিশ্ব পানি সম্মেলন এবং দ্বি-পাক্ষিক সরকারি সফরে হাঙ্গেরির উদ্দেশে যাত্রা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন।

এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, রেলপথ মন্ত্রী মু‌জিবুল হক, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক প্রমুখ।

হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে ২৮ নভেম্বর থেকে শুরু হবে তিন দিনের বিশ্ব পানি সম্মেলন। জাতিসংঘ ঘোষিত পানি সংক্রান্ত একটি উচ্চ পর্যায়ের কমিটির সদস্য হিসেবে এই সম্মেলনে যোগ দেবেন শেখ হাসিনা।

এ সফরে প্রধানমন্ত্রীর সঙ্গী হয়েছেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ, পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী এবং পররাষ্ট্র সচিব একেএম শহীদুল হক।

এছাড়াও সংশ্লিষ্ট সচিব, ব্যবসায়ীদের একটি প্রতিনিধি দল, সংবাদকর্মীরা প্রধানমন্ত্রীর সফরে রয়েছেন।