Ad Space

তাৎক্ষণিক

গোদাগাড়ীতে অস্ত্র মামলার দুই আসামি গ্রেফতার

নভেম্বর ২৭, ২০১৬

গোদাগাড়ী প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ২২টি আগ্নেয়াস্ত্র ও ১৩৬ রাউন্ড গুলি উদ্ধারের চাঞ্চল্যকর মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও গোদাগাড়ী মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শনিবার দিবাগত রাতে উপজেলার সারাংপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, সারাংপুর গ্রামের আবুল কাশেমের ছেলে বুলবুল হোসেন (২৬) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চতুরপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে সারোয়ার হোসেন (২৬)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, গত ২৪ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শংকরবাটি বটতলী গ্রামের একটি ছাগলের খামার থেকে ২২টি আগ্নেয়াস্ত্র ও ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়। ওই মামলার এজাহারভুক্ত আসামি বুলবুল ও সারোয়ার।

ওসি জানান, মামলা দায়েরের পর থেকে বুলবুল পলাতক ছিলেন। শনিবার রাতে সারোয়ার বুলবুলকে নিয়ে তার বাড়িতে আসেন। এ সময় খবর পেয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে রাতেই চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ তাদের নিয়ে যায়। রোববার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।