আগস্ট ২১, ২০১৭ ২:১৯ অপরাহ্ণ
Home / slide / কুমিল্লাকে ১৭১ রানের টারগেট দিলো ঢাকা

কুমিল্লাকে ১৭১ রানের টারগেট দিলো ঢাকা

সাহেব-বাজার ডেস্ক : বিপিএলে আজ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭০ রান করেছে সাকিব আল হাসানের ঢাকা।

জয়ের জন্য মাশরাফি বিন মুর্তজার কুমিল্লাকে করতে হবে ১৭১ রান।

ঢাকার পক্ষে সর্বোচ্চ ৪১ রানে অপরাজিত ছিলেন অধিনায়ক সাকিব। তার ২৬ বলের ইনিংসে ছিল ৪টি চার ও একটি ছক্কার মার। এ ছাড়া দুই শ্রীলঙ্কান গ্রেট কুমার সাঙ্গাকারা ৩৩ ও মাহেলা জয়াবর্ধনে করেন ৩১ রান। তরুণ মোসাদ্দেক হোসেনের ব্যাট থেকে আসে ২৫ রান।

কুমিল্লার হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন আফগান স্পিনার রশিদ খান। একটি করে উইকেট জমা পড়ে সোহেল তানভীর ও নাবিল সামাদের ঝুলিতে।

৭ ম্যাচের ৪টিতে জিতে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ঢাকা। অন্যদিকে ৭ ম্যাচের ১টিতে জিতে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে কুমিল্লা।

গত ১৪ নভেম্বর প্রথম মুখোমুখি হয় ঢাকা ও কুমিল্লা। প্রথম দেখায় কুমিল্লাকে ৩৪ রানে হারিয়েছিল ঢাকা। আজও জয় ভিন্ন অন্য কিছু চিন্তা করছে না সাকিবের দল।

ঢাকা ডায়নামাইটস একাদশ : মেহেদি মারুফ, কুমারা সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, সিকুজি প্রসন্ন, ডোয়াইন ব্রাভো, সানজামুল ইসলাম, নাসির হোসনে, আবু জায়েদ, মোহাম্মদ শহিদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : নাজমুল হোসেন শান্ত, খালিদ লতিফ, ইমরুল কায়েস, আহমেদ শেহজাদ, রশিদ খান, মাশরাফি মর্তুজা, সোহেল তানভীর, মোহাম্মদ শরিফ, লিটন দাস, আল আমিন, নাবিল সামাদ।

Print Friendly, PDF & Email

Check Also

শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড

সাহেব-বাজার ডেস্ক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৭৬ কেজি ওজনের বোমা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *