Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নভেম্বর ২৫, ২০১৬

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে একটি মালবাহী ট্রাকের চাপায় ব্যাটারি চালিত অটোভ্যানের ৫ জন যাত্রী নিহত এবং আরো দুই জন আহত হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার দক্ষিণ লালপুর বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে লালপুর থেকে ঈশ্বরদিগামী একটি মালবাহী ট্রাক দক্ষিণ লালপুর বাজার এলাকায় যাত্রীবাহী একটি ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হয়। এসময় আহত হয় আরও ৫ জন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ”িকিৎসক আরও দুজনকে মৃত ঘেষণা করেন। বাকি আহত তিনজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজশাহী মেডিকেলে নিয়ে যাওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন, উত্তর লালপুরের তারিক মন্ডলের ছেলে আমিরুল ইসলাম, সিরাজগঞ্জ চক দাসপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে দিলু ও চক পোদ্দার পাড়া এলাকার মোজাহার আলীর ছেলে আবু তাহের।