Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

আশা জাগিয়ে রাখল রাজশাহী

নভেম্বর ২৫, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : বিপিএলে আজ মুখোমুখি লড়াইয়ে রাজশাহী কিংস রংপুর রাইডার্সের বিপক্ষে পেয়েছে কাঙ্ক্ষিত জয়। রংপুরকে ১২ রানে হারিয়ে টিকিয়ে রেখেছে পরবর্তী রাউন্ডে খেলার আশা। তবে রাজশাহীর কাছে ১২ রানে হারলেও পয়েন্ট তালিকার শীর্ষস্থানটা এখনো হারাতে হয়নি রংপুর রাইডার্সকে। ৭ ম্যাচ শেষে ১০ পয়েন্ট নিয়ে সবার ওপরেই আছেন নাঈম-আফ্রিদিরা।

প্রথমে ব্যাট করতে নেমে রংপুর রাইডার্সের সামনে ১৬৩ রানের বিশাল লক্ষ্য বেধে দেয় রাজশাহী কিংস। জবাবে ব্যাট করতে নেমে রাজশাহীর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে ৫ উইকেটে ১৫০ রানে থেমে যায় রংপুর রাইডার্স। মোহাম্মদ মিথুনের অপরাজিত ৬৪ রান সত্ত্বেও জিততে পারলো না রংপুর।

রংপুরের দুই ওপেনার মোহাম্মদ শেহজাদ ও নাসির জামশেদ শুরুটা করেছিলেন বেশ ধীরগতিতে। প্রথম সাত ওভারে জমা করেছিলেন মাত্র ২৮ রান। সপ্তম ওভারে শেহজাদ আউট হয়েছিলেন ২৬ বলে ১৮ রানের ধীর ইনিংস খেলে। ১১তম ওভারে জামশেদও (২৭) সাজঘরে ফেরার সময় রংপুরের স্কোর ছিল ২ উইকেটের বিনিময়ে ৬৮ রান

এরপর মিথুন ছাড়া আর কেউই দলকে জেতানোর মতো ব্যাটিং করতে পারেননি। আরেকটি ম্যাচে ব্যর্থ হয়েছেন সৌম্য। আজ আউট হয়েছেন মাত্র ৮ রান করে। শেষপর্যায়ে লিয়াম ডউসনের ১০ ও অধিনায়ক নাঈম ইসলামের ১৪ রানের হার না মানা ইনিংসটি দলের হারের ব্যবধানটাই শুধু কমাতে পেরেছে।

উল্লেখ্য বিপিএল এ দ্বিতীয় স্থানে থাকা খুলনা টাইটানসের পয়েন্টও ১০। ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম ও ষষ্ঠ স্থানে আছে রাজশাহী ও বরিশাল বুলস। গতবারের শিরোপাজয়ী কুমিল্লা ভিক্টোরিয়ানসের ঘরে জমা হয়েছে মাত্র ২ পয়েন্ট।