Ad Space

তাৎক্ষণিক

নাটোরে ভেজাল গুড় তৈরী, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নভেম্বর ২৪, ২০১৬

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরীর অভিযোগে তিনটি কারখানার মালিককে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা ও ভেজাল গুড় ধ্বংস করার আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ আবু তাহের এই আদেশ দেন।

এর আগে র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ওই তিন কারখানার মালিককে আটক করেন। বৃহস্পতিবার সকালে উপজেলার ওয়ালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৫ (সিপিসি-২) নাটোর অফিসের কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, কাপড় প্রিন্টিং রং দিয়ে ভেজাল গুড় তৈরী করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ওয়ালিয়া এলাকায় র‌্যাব-৫এর সদস্যরা অভিযান চালায়। অভিযানকালে একই এলাকার তিনটি কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল গুড় উদ্ধার এবং ওই তিন কারখানার মালিককে আটক করা হয়।

আটককৃতরা হলেন একই এলাকার মকবুল হোসেনের ছেলে মনিরুজ্জামান, বাছের আলীর ছেলে আবদুল খালেক ও ছলি প্রামানিকের ছেলে আবু বক্কর সিদ্দিক। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদতালতের সামনে হাজির করা হলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ আবু তাহের কারখানা মালিক মনিরুজ্জামান ও আবদুল খালেককে এক লাখ টাকা করে ও আবু বক্কর সিদ্দিককে ৫০ হাজার টাকা জরিমানা ও উদ্ধারকৃত ভেজাল গুড় ধ্বংস করার আদেশ দেন। পরে ভেজাল গুড় ধ্বংস করা হয়।