নভেম্বর ২২, ২০১৭ ৩:৩০ অপরাহ্ণ

Home / slide / বাঘায় কমিউনিটি পুলিশিং এর মতবিনিময়সভা

বাঘায় কমিউনিটি পুলিশিং এর মতবিনিময়সভা

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় কমিউনিটি পুলিশিং এর মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫ টায় বাঘা থানা পুলিশের আযোজনে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ। এতে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, সকল অপরাধের মূল কারণ মাদক। এই মাদকের সাথে আমাদের কোন আপোশ নাই। তিনি বলেন, অপরাধী যেই হোক-না কেন তার বিচার হবে। তবে সিডিউল ভুক্ত মামলা মিমাংসার নামে থানায় অনতে বিলম্ব না করার জন্য তিনি অনুরোধ জানান।

তিনি বলেন, বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন একটি মাহল দেশী এবং আর্ন্তরজাতিক ষড়যন্ত্রের শিকার হয়ে এ দেশে জঙ্গী তৎপরতা চালাচ্ছে। এই জঙ্গীবাদদের কোন ঠাঁয় বাংলার মাটিতে হবেনা। তিনি উপস্থিত সুধীজন এবং পুলিশিং কমিটির কাছে এদেরকে ধরিয়ে দেয়ার জন্যও আহবান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুঠিয়া সার্কেল (এএসপি) আসলাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজিজুল আলম, সাবেক অধ্যক্ষ ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি এনামুল হাসান ঝুন্টু, আড়ানী পৌর মেয়র মুক্তার হোসেন, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল ইসলাম, পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আবদুুল খালেক, ইউপি চেয়ারম্যান শফিক ও রফিক, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিয়া প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন, মোজাহার হোসেন মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নছিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, সমাজ সেবক আবদুুর রহমান এসা এবং বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান-সহ উপজেলার সুধীবৃন্দ ও পুলিশিং কমিটির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহতে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর চার থানা, ৩৭টি সাংগঠনিক ওয়ার্ড এবং কলেজ শাখা ছাত্রদলের কমিটিগুলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *