অক্টোবর ২৪, ২০১৭ ১২:৫৫ পূর্বাহ্ণ

Home / slide / রংপুরকে ১২৬ রানের টার্গেট দিল খুলনা

রংপুরকে ১২৬ রানের টার্গেট দিল খুলনা

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি আসরে সম্প্রতি জিতেই চলছে খুলনা টাইটান্স। বিপিএলের ২৩ তম ম্যাচে আজ রংপুর রাইডার্সের মুখোমুখি হয়েছে মাহমুদউল্লার খুলনা।

দ্বিতীয়পর্বে চট্টগ্রামে আজ শেষ দিন। চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে আজ টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে সুবিধা করতে পারেননি তারা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করেছে খুলনা টাইটান্স। জয়ের জন্য রংপুর রাইডার্সকে করতে হবে ১২৬ রান।

খুলনার হয়ে ব্যাট হাতে আজ কেউ সেভাবে জ্বলে উঠতে পারেননি।  টপঅর্ডার ও মিডলঅর্ডার ব্যাটসম্যানরা ঠিকমতো দাড়াতে না পারায় দলীয় সংগ্রহ খুব বড় করতে পারেনি খুলনা। দলীয় ১৩ রানের মাথায় ব্যক্তিগত ১০ রান করে সাজঘরে ফেরেন আবদুল মজিদ। আরেক ওপেনার আন্দ্রে ফ্লেচার আউট হন ৮ রান।

খুলনার হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৩২ রান আসে তৈয়বুর রহমানের ব্যাট থেকে। এছাড়ার শেষদিকে ২২ রান করে রানআউটের খড়গে কাটা পড়েন আরিফুল হক। আর আগে ২৭ রানে আউট হন ওয়েসেলস।

বল হাতে রংপুরের হয়ে আরাফাত সানি, শহীদ আফ্রিদি ও রুবেল হোসেন দুটি করে উইকেট নেন।

দু’দলের প্রথম মুখোমুখিতে বড় জয় পেয়েছিল রংপুর। তাই এ ম্যাচে প্রতিশোধ নিতে চাইবে খুলনা। তাদের সাম্প্রতিক ফর্মের বিপরীতে জয়ের জন্য সেরাটা দেওয়ার চেষ্টায় থাকবে নাঈম ইসলামের রংপুর।

চলতি আসরে এখনপর্যন্ত ছয় ম্যাচে পাঁচ জয় ও মাত্র একটি হারে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে খুলনা। শেষ ম্যাচে তারা শাক্তিশালী ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে সবার ওপরে জায়গা করে নেয়। তাই আত্মবিশ্বাসেও বেশ টগবগে রয়েছে দলটি।

টানা জয়ে খুলনা টেবিলের শীর্ষে থাকলেও খারাপ অবস্থা নেই রংপুর শিবিরেও। পাঁচ ম্যাচে চার জয় ও এক হারে তৃতীয় অবস্থানে দলটি। আজ খুলনাকে হটিয়ে শীর্ষে জায়গা করে নেওয়ার সুযোগ রয়েছে মোহাম্মদ শাহজাদ-শহীদ আফ্রিদিদের।

রংপুর একাদশ: মোহাম্মদ শাহজাদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, লিয়াম ডসন, নাঈম ইসলাম, শহীদ আফ্রিদি, জিয়াউর রহমান, আনোয়ার আলী, সোহাগ গাজী, আরাফাত সানি ও রুবেল হোসেন।

খুলনা একাদশ: আন্দ্রে ফ্লেচার, মাহমুদুল্লাহ, আবদুল মজিদ, শুভাগত হোম, অলক কাপালি, বেনি হোয়েল, আরিফুল হক, তাইবুর রহমান, শফিউল ইসলাম, মোশাররফ হোসেন ও জুনায়েদ খান।

Print Friendly, PDF & Email

Check Also

বাংলাদেশকে বড় ব্যবধানে পরাজিত করেছে দক্ষিণ আফ্রিকা

সাহেব-বাজার ডেস্ক : যেন একই চিত্রনাট্য। বোলারদের ব্যর্থতার পর ব্যাটসম্যানদের ভরাডুবি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *