জানুয়ারি ১৮, ২০১৮ ৫:৫৩ পূর্বাহ্ণ

Home / slide / মিতু হত্যা : অস্ত্র আইনের মামলায় বিচারকাজ শুরু

মিতু হত্যা : অস্ত্র আইনের মামলায় বিচারকাজ শুরু

সাহেব-বাজার ডেস্ক : সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় অস্ত্র আইনের মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। এর মধ্য দিয়ে এ মামলার দুই আসামির বিরুদ্ধে বিচার কাজ শুরু হলো। ১৮ জানুয়ারি মামলার সাক্ষ্যগ্রহণ শুরুর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২২ নভেম্বর) চট্টগ্রামের মহানগর দায়রা জজ শাহ নূর এ আদেশ দেন। আদালতের পিপি অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আসামিরা হলেন এহতেশামুল হক ভোলা ও রিকশাচালক মনির হোসেন। এ দুই আসামি এখন কারাগারে রয়েছেন। আসামি মনির গত ২৭ জুন এবং ভোলা পরদিন গ্রেফতার হন। মনিরের জিম্মা থেকে অস্ত্র উদ্ধার হয়েছিল। গত ২৮ জুলাই তদন্তকারী কর্মকর্তা এসআই মহিম উদ্দিন আদালতে অস্ত্র মামলার অভিযোগপত্র দাখিল করেন।

অভিযোগপত্রে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী এহতেশামুল হক ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে অভিযুক্ত করার সুপারিশ করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের গত ৫ জুন নগরীর জিইসি মোড় এলাকায় গুলি ও ছুরিকাঘাতে নিহত হন মাহমুদা খানম মিতু। এ ঘটনায় মিতুর স্বামী বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের ঘটনায় ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে আসামি করে অস্ত্র আইনের মামলাটি করে বাকলিয়া থানার পুলিশ।

Print Friendly, PDF & Email

Check Also

ছয় মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ

সাহেব-বাজার ডেস্ক : আগামি ছয় মাসের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ব্যবস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *