ডিসেম্বর ১২, ২০১৭ ১০:০৮ অপরাহ্ণ

Home / slide / ‘বিচারহীনতার সংস্কৃতি দেশকে অন্ধকারে নিয়ে যাচ্ছে’
Exif_JPEG_420

‘বিচারহীনতার সংস্কৃতি দেশকে অন্ধকারে নিয়ে যাচ্ছে’

নিজস্ব প্রতিবেদক : “দেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। সরকার একদিকে যুদ্ধাপরাধীদের বিচার যেমন করছে, তেমনি অন্যদিকে দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা হচ্ছে। আর বিচারহীনতার সংস্কৃতি দেশকে অচেনা অন্ধকারের দিকেই নিয়ে যাচ্ছে। এভাবে চলতে পারে না। তাই অবিলম্বে নাসিরনগর ও গোবিন্দগঞ্জের হামলার মদদদাতা সে মন্ত্রী হোক আর সংসদ সদস্য হোক অভিযুক্তদের বিচার করুন না হলে আবার এই ধরণের ঘটনা ঘটবে”।

বাংলাদেশ যুবমৈত্রী রাজশাহী মহানগর আয়োজিত নাসিরনগরসহ দেশব্যাপি মন্দিরে হামলা, গোবিন্দগঞ্জের সাঁওতাল পল্লীতে হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশে বক্তারা এ কথা বলেন।

বাংলাদেশ যুবমৈত্রী রাজশাহী মহানগরের সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে ও আবদুল খালেক বকুল সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলি লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মুক্তিযোদ্ধা বাস্তবায়ন মঞ্চের আহবায়ক আবুল কালাম আজাদ, জাতীয় মহিলা পরিষদ রাজশাহী জেলা সভাপতি কল্পনা রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা কার্ত্তিক চন্দ্র রায়, যুবমৈত্রী রাজশাহী জেলা সভাপতি মনিরুদ্দিন পান্না, কেন্দ্রীয় সদস্য মাসুম আখতার অনিক, শামীম ইমতিয়াজ সুমন, নগর সাংগঠনিক সম্পাদক তৌহিদউদ্দিন বিদ্যুত প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, পরিদর্শক প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী থানার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *