Ad Space

তাৎক্ষণিক

  • কোয়ালিফায়ারে রাজশাহী, বিদায় তামিমদের– বিস্তারিত....
  • নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রী ও সাংবাদিক নান্টুর মায়ের ইন্তেকাল– বিস্তারিত....
  • রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবাষির্কী পালিত– বিস্তারিত....
  • রাজশাহীর সংবাদপত্রগুলোতে নিয়োগপত্রের দাবিতে আরইউজে’র স্মারকলিপি– বিস্তারিত....
  • নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত– বিস্তারিত....

নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

নভেম্বর ২১, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : দুর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামে নিখোঁজের একদিন পর রাজ দুলাল ওরফে দৌলা (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজ দুলাল ঝালুকা গ্রামের আবদুল কাদেরের পুত্র।

সোমবার সকাল ১১ টার দিকে দুর্গাপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, গত শনিবার সকালে গরুর জন্য ঘাস কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় রাজ দুলাল। এরপর আর সে বাড়ি ফেরেনি। লোকজনের বর্ণনা অনুযায়ী দুলাল যে এলাকায় ঘাস কাটতে গিয়েছিল ওই এলাকায় খোঁজাখুজি করা হলে তাকে না পাওয়া গেলেও একটি পুকুরের পাড়ে ঘাস কাটার হাসুয়া ও বস্তা পাওয়া যায়। ওই দিন ওই পুকুরে জাল দিয়ে তল্লাশি চালানো হলেও দুলালের কোন সন্ধান পাওয়া যায়নি। রোববার সকালে ওই পুকুরের পাশেই জনৈক রমজান আলীর পুকুরে দুলালের লাশ ভেসে উঠে। পুকুরের পাহারাদার দুলালের লাশ দেখতে পেয়ে প্রথমে বাড়ির লোকদের খবর দেয়। পরে বাড়ির লোকজন গিয়ে দুলালের লাশ সনাক্ত করে বাড়িতে নিয়ে যায়।

এদিকে, ওই পুকুরটি পুঠিয়া থানার সীমান্তবর্তী হওয়ায় ঘটনাস্থলে পুঠিয়া থানার পুলিশ উপস্থিত হলেও তার আগেই লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায় দুর্গাপুর থানার পুলিশ।

রাজ দুলালের বাবা আবদুল কাদের জানান, তার ছেলে মৃগী রোগী ছিলেন। মাঝে মধ্যেই তার এই রোগ জেগে উঠে। আর জেগে উঠলে পানির দিকে বেশি টান হয়। হয়তো ঘাস কাটতে গিয়ে মৃগী রোগ ওঠায় পানিতে ডুবে তার ছেলের মৃত্যু হয়েছে বলে তিনি মনে করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয় এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান ওসি।