Ad Space

তাৎক্ষণিক

নাটোরের কাউন্সিলর ভুট্টুর মৃত্যু

নভেম্বর ২১, ২০১৬

নাটোর প্রতিনিধি : সিরাজগঞ্জে ডাকাতের হামলায় আহত নাটোর পৌরসভার ৪নং ওর্য়াড কাউন্সিলর মোস্তাক আহমেদ ভুট্টু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার দুপুরে ঢাকায় স্কয়ার হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। এর আগে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। মোস্তাক আহমেদ ভুট্টু শহরের কানাইখালী এলাকার সাবেক কমিশনার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।  নাটোর পৌরমেয়র উমা চৌধুরী জলি ও তার পারিবারিক সূত্র থেকে এ মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।

উল্লেখ্য, গত ৯ আক্টোবর মোস্তাক আহমেদ ভুট্টু সহ চারজন ঢাকা থেকে প্রাইভেটকার যোগে নাটোরে ফিরছিলেন। পথে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের ৬নং ব্রিজ এলাকায় পৌঁছালে সশস্ত্র ডাকাত দল সড়কে বেরিকেট দিয়ে তাদের প্রাইভেটকারটির গতিরোধ করে। পরে ডাকাতদলের সদস্যরা গাড়ী থেকে নামিয়ে ধারাল অস্ত্রের আঘাতে তাদের ক্ষত বিক্ষত করে এবং তাদের কাছে থাকা নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে আহত অবস্থায় সবাইকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করার পর মোস্তাক আহমেদের অবস্থার অবনতি হলে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

পরে সেখানে অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।