Ad Space

তাৎক্ষণিক

ট্রাফিক সচেতনতায় আরএমপির লিফলেট বিতরণ

নভেম্বর ২১, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : চালকদের মধ্যে ট্রাফিক সচেতনতা গড়ে তুলতে লিফলেট বিতরণ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। সোমবার বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী মহানগরীর সাহেববাজার এলাকায় আরএমপির কমিশনার শফিকুল ইসলাম এই লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন মেনে চলার কোনো বিকল্প নেই। আইনের প্রতি শ্রদ্ধা রেখে চালকদের ট্রাফিক আইন মানতেই হবে। লাইসেন্স ছাড়া গাড়ি চলানো যাবে না। অদক্ষ গাড়ি চালকদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে আরএমপি। আর রাস্তা পারাপারের সময় পথচারিদেরও সচেতন হতে হবে। তাহলেই সড়ক দুর্ঘটনা কমে আসবে।

আরএমপি কমিশনার এ সময় গাড়ির হেডলাইটের ওপরের অংশে কালো আবরণ দেয়ার জন্য চালকদের প্রতি আহ্বান জানান। তিনি নিজেও কয়েকটি গাড়ির হেডলাইটের ওপরের অংশ কালো স্কচ টেপ দিয়ে ঢেকে দেন। এছাড়া তিনি পথচারি ও গাড়ির চালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, আরএমপির উপ-কমিশনার একেএম নাহিদ হোসেন, ট্রাফিক বিভাগের উপ-কমিশনার তোফায়েল আহমেদ, মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম, বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান উপস্থিত ছিলেন।