সেপ্টেম্বর ২৫, ২০১৭ ৮:২১ পূর্বাহ্ণ

Home / slide / রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি হলেন নিবারন চন্দ্র বর্মন

রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি হলেন নিবারন চন্দ্র বর্মন

মিজানুর রহমান, চারঘাট :  অস্ত্র, গুলি, মাদক উদ্ধার, আসামী গ্রেফতারসহ আইন শৃংখলায় বিশেষ অবদান রাখায় আবারো রাজশাহী জেলায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পুরষ্কৃত হলেন চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন। সোমবার বিকেলে জেলা পুলিশের কনফারেন্স রুমে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুইয়াঁ তাকে পুরুষ্কৃত করেন।

জেলা পুলিশ সুত্রে জানিয়েছে, রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে ধারাবাহিক ভাবে কাজের মুল্যায়ন হিসেবে শ্রেষ্ঠ অফিসারদের পুরুষ্কৃত করে আসছে। তারই ধারাবাহিকতায় গত এক মাসে অস্ত্র, গুলি, মাদক উদ্ধার, আসামী গ্রেফতার, মামলা নিস্পত্তিসহ সার্বিক বিষয় নিয়ে চুলচেরা বিশ্লেষন করে জেলার ৯ টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে থেকে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মনকে পুরুষ্কৃত করার সিদ্ধান্ত নেয় জেলা পুলিশ। সোমবার বিকেলে জেলা পুলিশের কনফারেন্স রুমে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে ৯ টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে শ্রেষ্ঠ ওসি হিসেবে নিবারন চন্দ্র বর্মনকে পুরুস্কার তুলে দেন জেলা পুলিশের পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা।

ওসি ছাড়াও আইন শৃংখলায় বিশেষ অবদান রাখায় চারঘাট মডেল থানার উপপরিদর্শক মনিরুজ্জামনকেও পুরুস্কৃত করে জেলা পুলিশ।

পুরুস্কারপ্রাপ্ত ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন স্যার কাজের মুল্যায়ন হিসেবে অফিসারদের পুরুস্কৃত করে আসছেন। এতে করে আমাদের মধ্যে কাজের জবাবদিহিতাসহ কাজ করতে আগ্রহ বাড়ে।

জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুইয়াঁ বলেন, কাজের মুল্যায়ন করা হলে কাজের প্রতি আগ্রহ বাড়ে। আর এতে করে সাধারণ মানুষ থাকে নিরাপদ। পুলিশ থাকে দায়িত্ববান। ফলে আইন শৃংখলা থাকে স্বাভাবিক।

মাদক মুক্ত জেলা গড়তে জেলা পুলিশ সব সময় রয়েছে তৎপর। কোন পুলিশ সদস্য মাদক প্রতিরোধের নামে অসৎ পথে পা বাড়ালে তাকে চিহিৃত করে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য,  এর আগেও বিভাগ ও জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরুষ্কৃত হয়েছিলেন ওসি নিবারন চন্দ্র বর্মন।

Print Friendly, PDF & Email

Check Also

বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী অঞ্চলে বিদ্যুতের নাজুক পরিস্থিতি নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করেছেন সামাজিক সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *