অক্টোবর ১৮, ২০১৭ ৬:০৭ পূর্বাহ্ণ

Home / slide / নির্মিত হচ্ছে অক্ষয় অভিনীত থ্রি-ডি প্রযুক্তির ছবি ‘2.0’

নির্মিত হচ্ছে অক্ষয় অভিনীত থ্রি-ডি প্রযুক্তির ছবি ‘2.0’

সাহেব-বাজার ডেস্ক : মুম্বাইতে চলছে এখন তুমুল হইচই! থ্রি-ডি প্রযুক্তির সাহায্যে উদ্বোধন হচ্ছে রজনীকান্ত আর অক্ষয় কুমার অভিনীত ‘২.0’- এর ফার্স্ট লুকের করণ জোহরের হাতে। যে পোস্টার লঞ্চ অনুষ্ঠানের জন্যই খরচ হয়েছে ৬ কোটি টাকা। ছবির পরিচালক শঙ্কর বলেছেন, ছবির দুই প্রধান চরিত্র, বিশেষ করে অক্ষয় কুমার অভিনীত চরিত্রটিকে দেখলে ভয়ে গা শিউরে উঠবে!

কেউ কথা না রাখলেও শঙ্কর রেখেছেন! সত্যিই বেশ কষ্ট করে তাকাতে হচ্ছে পোস্টারের অক্ষয় কুমারের দিকে। সেখানে নায়ককে দেখা যাচ্ছে আগাগোড়া ঘন নীল রঙের প্রেক্ষাপটে। হাত দিয়ে মুখটা একটু আড়াল করে রেখেছেন অক্ষয়। কিন্তু বেশ বোঝা যাচ্ছে, সেই পাঞ্জার আড়ালে লুকিয়ে রয়েছে শিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত বইয়ে দেওয়ার মতো অভিব্যক্তি। আরও ভয় জাগাচ্ছে হাতের আঙুলের বড় বড় ঘন নীল নখ! তাকানো যাচ্ছে না হলুদ চোখের দিকেও!

06-1

শোনা যাচ্ছে, এই ছবিতে না কি অক্ষয় কুমারের চরিত্রটা এক কাক-মানুষের। সে এই পৃথিবীতে একচ্ছত্র রাজত্ব করতে চায়। তার এই উদ্দেশ্যের পথে বাধা হয়ে দাঁড়ায় রোবট, মানে চিট্টি। শঙ্করের দাবি, আপাতদৃষ্টিতে এই দুই চরিত্র মিলিয়ে ব্যাপারটা সেই সু বনাম কু-এর কাহিনী বলে মনে হলেও চিত্রনাট্যের প্রতি বাঁকেই থাকবে অপ্রত্যাশিত মোচড়!

হতেই পারে! ইতোমধ্যে সেই কাক-মানুষের পোস্টার লঞ্চ করে দর্শকদের যথেষ্ট ভয় পাইয়ে দিয়েছেন তিনি। যদিও ভয় মেটানোর জন্য লঞ্চ করেছেন আরও একটা পোস্টার। যেটায় দেখা যাচ্ছে চিট্টিকেও। চিট্টি আর কাক-মানুষ সেই পোস্টারে তাকিয়ে রয়েছে পরস্পরের দিকে। কাক-মানুষের হুঙ্কারের মুখে সেই পোস্টারে চিট্টি অদ্ভুত রকমের শান্ত হয়ে রয়েছে।
চিট্টির এই নির্লিপ্ত থাকাটা কি আত্মবিশ্বাস? না কি আরও ভয়ের কারণ অপেক্ষা করে রয়েছে? দেখা যাক!

Print Friendly, PDF & Email

Check Also

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা নিশ্চিত করতে সাংবাদিকদের রাষ্ট্রপতি আহবান

সাহেব-বাজার ডেস্ক : রাষ্ট্রপতি এম আবদুল হামিদ বস্তুনিষ্ঠ সাংবাদিকতা নিশ্চিত করা এবং সাংবাদিকতা পেশায় প্রকৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *