Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

রোনালদোর হ্যাটট্রিকে অ্যাটলেটিকোকে উরিয়ে দিলো রিয়াল

নভেম্বর ২০, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : ভিসেন্তে ক্যালদেরনে এটাই ছিল অ্যাটলেটিকো মাদ্রিদের শেষ ম্যাচ। এর পর থেকে তারা নতুন স্টেডিয়ামে খেলবে। নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে এই মাঠের শেষ ম্যাচটি জিতে স্মরণীয় করে রাখতে চেয়েছিল।

কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য সেটা আর পারল কই অ্যাটলেটিকো মাদ্রিদ! এক রোনালদোর হ্যাটট্রিকে তারা হেরে গেছে ৩-০ গোলের ব্যবধানে। জয়ের সুখস্মৃতির পরিবর্তে পরাজয়ের তিক্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দিয়েগো সিমিওনের শিষ্যদের।

শনিবার দিবাগত রাতের ম্যাচে রিয়ালকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে হারের ক্ষোভ মেটাতে চেয়েছিলেন অ্যাটলেটিকোর খেলোয়াড়রা। কিন্তু সেটাও হতে দেননি রোনালদো। তার করা হ্যাটট্রিকে দারুণ একটি জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল।

২০১২-১৩ মৌসুমের পর ভিসেন্তে ক্যালদেরনে এটা রিয়ালের প্রথম জয়। অ্যাটলেটিকোর মাঠে শনিবার ২২ মিনিটে প্রথম গোল করেন রোনালদো। এ সময় ফ্রি কিক পায় রিয়াল। ডি বক্সের সামনে থেকে ফ্রি কিক নেন রোনালদো।

তার নেওয়া শট লাফিয়ে ওঠা অ্যাটলেটিকো মাদ্রিদের খেলোয়াড়ের পায়ের ফাঁক গলে জালে গিয়ে আশ্রয় নেয়। অবিশ্বাস্য একটি গোল করেন রোনালদো। অবশ্য প্রথমার্ধে আর কোনো গোল পায়নি রিয়াল।

দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে দ্বিতীয় গোল করেন রোনালদো। এ সময় ডি বক্সের মধ্যে রোনালদোকে ফেলে দেন অ্যাটলেটিকো মাদ্রিদের রক্ষণভাগের খেলোয়াড়। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করার পাশাপাশি দলকে এগিয়ে নেন ২-০ গোলে। ৭৭ মিনিটের সময় ডান প্রান্ত থেকে আক্রমণে ওঠেন গ্যারেথ বেল। বল নিয়ে ডি বক্সের মধ্যে ঢুকে পড়েন।

তার সঙ্গেই ছিল অ্যাটলেটিকোর রক্ষণভাগের একজন খেলোয়াড়। গোলরক্ষকও তার দিকেই এগিয়ে ছিলেন। সুযোগ বুঝে বেল বল বাড়িয়ে দেন রোনালদোকে। পর্তুগিজ সুপারস্টার আলতো টোকায় বল জালে জড়াতে ভুল করেননি। নিজের হ্যাটট্রিক পূর্ণ হওয়ার পাশাপাশি দলের জয় নিশ্চিত করেন ৩-০ গোলে। এটা রোনালদোর ক্যারিয়ারের ৩৯তম হ্যাটট্রিক।

এ জয়ের ফলে ১২ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো সুসংহত করেছে রিয়াল। ২৬ পয়েন্ট নিয়ে বার্সেলোনা রয়েছে দ্বিতীয় স্থানে। আর ২১ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ অবস্থান নিয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।