Ad Space

তাৎক্ষণিক

  • কোয়ালিফায়ারে রাজশাহী, বিদায় তামিমদের– বিস্তারিত....
  • নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রী ও সাংবাদিক নান্টুর মায়ের ইন্তেকাল– বিস্তারিত....
  • রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবাষির্কী পালিত– বিস্তারিত....
  • রাজশাহীর সংবাদপত্রগুলোতে নিয়োগপত্রের দাবিতে আরইউজে’র স্মারকলিপি– বিস্তারিত....
  • নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত– বিস্তারিত....

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর আত্মহত্যা

নভেম্বর ১৯, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে তন্ময় হাসান ইমন (২৩) নামের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। ইমন উপজেলার আলিয়াবাদ গ্রামের শামসুল ইসলামের ছেলে। তিনি ঢাকার স্ট্রেট ইউনিভারসিটি অব বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। শনিবার ভোরে ইমন তার নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে এ অত্মহত্যার ঘটনা ঘটান।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোররাতে ইমন বাড়ির পাশের মসজিদে ফজরের নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি তার শয়ন কক্ষে এসে দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়েন। পরে বেলা হয়ে গেলেও ইমন ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজনের সন্দেহ হয়।

এসময় তার বাবা দরজায় গিয়ে ডাকার পরও কোন সাড়াশব্দ না পেয়ে আশেপাশের লোকজন নিয়ে দরজা ভেঙে ফেললে ঘরের ফ্যানের সাথে ইমনের ঝুলন্ত লাশ দেখতে পান। থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদর্ন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসলাতালের মর্গে পাঠায়।

সূত্র আরো জানায়, ইমন স্কুল জীবন থেকেই মানষিক রোগে আক্রান্ত ছিলেন। তার পরিবার ইমনকে সুস্থ করতে বিভিন্ন জায়গায় চিকিৎসাও করিয়েছেন। সম্প্রতি ইমনের পরিবার তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানান।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আলম জানান, ইমনের আত্মহত্যার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।