Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

নাটোরে স্কুলছাত্রী হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

নভেম্বর ১৯, ২০১৬

নাটোর প্রতিনিধি : নাটোরে ষষ্ট শ্রেণীর ছাত্রী শম্পা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। শনিবার দুপুরে শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় শহীদ রেজা-উন-নবী উচ্চ বিদ্যালয়ের সামনে শত শত শিক্ষার্থী, শিক্ষক, নিহতের অভিভাবক ও এলাকাবাসী ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচি পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নিহত শম্পার মা নাসিমা বেগম, বিদ্যালয়ে প্রধান শিক্ষক রোজিনা ফেরদৌস, শিক্ষক খায়রুন নাহার সহ অন্যান্যরা। এসময় বক্তারা বলেন শম্পাকে ধর্ষণের পর হত্যা করে আখ ক্ষেতে পুতে রেখেছিল দুর্বৃত্তরা। এঘটনায় চারজনকে গ্রেফতার হলেও ঘটনার ৬ মাস পরও বাকী অভিযুক্তদেরদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ মে বিকেলে বাড়ীর পাশে খেলা করছিল শম্পা। পরে সন্ধ্যার দিকে সে বাড়ীতে ফিরে না গেলে তাকে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন ও এলাকাবাসী। সারা রাত শম্পাকে না পেয়ে পরদিন শম্পার মা নাসিমা বেগম বাদী হয়ে ৭জনের নামসহ আরো ৫ জনকে অভিযুক্ত করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ৪জনকে গ্রেফতার করে। বর্তমানে গ্রেফতারকৃতরা জেল হাজতে রয়েছে।

চলতি মাসের ২ নভেম্বর বাড়ির পাশের আখক্ষেত থেকে একটি কঙ্কাল উদ্ধার করে পুলিশ । কঙ্কালটি শম্পার বলে ধারণা করছে তার স্বজনরা। তবে পুলিশ এখনও নিশ্চিত নয়, কঙ্কালটি শম্পার কিনা। ডিএনএন টেষ্টের জন্য কঙ্কালের অংশবিশেষ ঢাকায় পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।