নভেম্বর ২২, ২০১৭ ৩:২৮ অপরাহ্ণ

Home / slide / স্ত্রীর সঙ্গে খাবার নিয়ে ঝগড়া, অতঃপর দুই শিশুকে হত্যা

স্ত্রীর সঙ্গে খাবার নিয়ে ঝগড়া, অতঃপর দুই শিশুকে হত্যা

সাহেব-বাজার ডেস্ক : রাতের খাবারে স্বামীকে বাসি মাংসের ঝোল পরিবেশন করেছিলেন স্ত্রী। আর এটাই তার অপরাধ ছিল। এই নিয়ে তাদের ভেতর শুরু হয় ঝগড়া। ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে বেদম প্রহার করেন স্বামী। মারের একপর্যায়ে স্ত্রী অজ্ঞান হয়ে পড়ে যান। কিন্তু এতেও রাগ কমেনি স্বামীর। রাগের চোটে নিজের দুই শিশু ছেলের মাথায় আঘাত করেন। আর পর গলা টিপে দুই ছেলে সন্তানকেই মেরে ফেলেন তিনি।

এই নির্মম ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাতে ভারতের বেঙ্গালুরু রাজ্যের বীরেশ্বরনগরে। নিষ্ঠুর এই বাবার নাম সতীশ কুমার। তিনি পেশায় একজন কলের মিস্ত্রি। এদিকে ঘটনার পরপরই ঘাতক বাবাকে আটক করেছে বীরেশ্বরনগর পুলিশ। পুলিশ জানায়, ৩৫ বছর বয়সী সতীশ কুমারকে যখন পুলিশ গ্রেপ্তার করে তখন তিনি মদে চুর হয়ে রাস্তায় পড়ে ছিলেন। আর তাঁর পোশাক ছিল সন্তানদের রক্তে ভেজা।

স্থানীয় সূত্র ও পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সাত বছর আগে বিহারের বাসিন্দা জ্যোতি রানীকে বিয়ে করেছিলেন সতীশ কুমার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে কলহ লেগেই থাকত। প্রতিবেশীদের দাবি, প্রায়ই স্ত্রী এবং সন্তানদের পেটাতেন বদমেজাজি সতীশ। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে চার ও দুই বছর বয়সী দুই ছেলেকেও হত্যা করেন তিনি।

Print Friendly, PDF & Email

Check Also

মেহনতী মানুষের মধ্যে ওয়ার্কার্স পার্টিকে বিকশিত করতে হবে: বাদশা

দিনাজপুর প্রতিনিধি : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *