আগস্ট ২১, ২০১৭ ২:১৭ অপরাহ্ণ
Home / slide / সাংবাদিক মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ও বোনের মৃত্যু

সাংবাদিক মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ও বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি ও রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদের বিশেষ প্রতিনিধি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ফাতেমা খাতুন (৪০) ও বড় বোন জিন্নাতুন নেশা (৬০) মারা গেছেন (ইন্নালিল্লাহে….রাজিউন)। শনিবার (১৯ নভেম্বর) রাতে রাজশাহী মহানগরীর হড়গ্রাম এলাকায় নিজ বাসায় মারা যান ফাতেমা খাতুন। তার লাশ দেখতে গিয়ে শনিবার সকালে অসুস্থ হয়ে মারা যান জিন্নাতুন নেশা।

সাংবাদিক মোমিনুল ইসলাম বাবুর সহকর্মী তবিবুর রহমান মাসুম জানান, বেশ কিছু দিন ধরে সাংবাদিক মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী কিডনীসহ শরীরের নানা অসুখে ভুগছিলেন। শনিবার রাত ২টা ১০ মিনিটে তিনি তার বাড়িতে মারা যান। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। শনিবার বাদ জোহর নগরীর হড়গ্রাম চারখুটার মোড় গোরস্থানে তাকে দাফনের কথা রয়েছে।

এদিকে ফাতেমা খাতুনের লাশ দেখতে গিয়ে শনিবার সকালে অচেতন হয়ে পড়েন মোমিনুল ইসলাম বাবুর বড় বোন জিন্নাতুন নেশা। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জিন্নাতুন নেশাও দীর্ঘদিন ধরে শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। তার বাড়ি নগরীর বহরমপুর ব্যাংক কলোনি এলাকায়। তার ছেলে মোস্তাক হোসেন দৈনিক সোনালী সংবাদের বিজ্ঞাপন সহকারী।

ফাতেমা খাতুন ও জিন্নাতুন নেশার মৃত্যুতে গভীর শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এক শোক বার্তায় তিনি তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

এদিকে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সদস্য মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ও বোনের মৃত্যুতে সংগঠনটির পক্ষ থেকেও গভীর শোক জানানো হয়েছে। এক বিবৃতিতে আরইউজের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে টাকা ভাগাভাগি নিয়ে বিরোধে যুবক নিহত

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আশিক হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *