ডিসেম্বর ১২, ২০১৭ ১০:০৭ অপরাহ্ণ

Home / slide / রাবির দুই শিক্ষার্থী বহিষ্কার

রাবির দুই শিক্ষার্থী বহিষ্কার

রাবি প্রতিবেদক : তুচ্ছ ঘটনায় নিজেদের মধ্যে মারামারি করায় রাজশাহী বিশ্ববিদ্যায়ের (রাবি) জিয়া হলের দুই শিক্ষার্থীকে হল থেকে বহিষ্কার করেছে প্রশাসন। শনিবার বিকেলে তাদেরকে বহিষ্কার করা হয় বলে জানিয়েছেন হল প্রাধ্যক্ষ অধ্যাপক অনিল চন্দ্র।

বহিস্কৃত দুজন হলেন- বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আবদুর রহমান পলাশ এবং একই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আলী। দুজনের মধ্যে আবদুর রহমানকে আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, পলাশ এবং আলী হলের ১২২ ও ১২১ নং কক্ষে থাকেন। শুক্রবার তাদের মধ্যকার পূর্ব শত্রুতার জের ধরে হাতাহাতি হয় এবং আলীকে চড় দেন পলাশ। বিষয়টি নিয়ে হল প্রশাসনের কাছে অভিযোগও করেছিলেন আলী। সেই জের ধরে শনিবার দুপুর ২টার দিকে আলীর রুমে যান পলাশ।

এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে আলী পলাশকে ধাক্কা দেন। এসময় পলাশ হলের পিলারের সাথে ধাক্কা খেলে মাথা ফেটে যায়। তবে পলাশ দাবি করেন, আলী তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করেছে। পরে পলাশকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক অনিল চন্দ্র বলেন, হলের নিয়ম-শৃঙ্খলা ভঙ্গের দায়ে দুজনকেই হল থেকে বহিষ্কার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

ঐতিহাসিক তানোর দিবস পালিত

তানোর প্রতিনিধি : আজ ঐতিহাসিক তানোর দিবস। নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে দিবসটি। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *