সেপ্টেম্বর ২৬, ২০১৭ ৮:৪৫ অপরাহ্ণ

Home / slide / মাদারীপুরে যাত্রীবাহী বাস ৩০ ফুট পানির নিচে

মাদারীপুরে যাত্রীবাহী বাস ৩০ ফুট পানির নিচে

সাহেব-বাজার ডেস্ক : ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের পান্তাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যাওয়া বাসটি যাত্রীসহ গভীর পানিতে তলিয়ে গেছে। ওই পুকুরটি অন্তত ৩০ ফুট গভীর বলে জানিয়েছেন স্থানীয়রা। খবর পেয়ে মাদারীপুরের ফায়ার সার্ভিস ও কালকিনির ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালাচ্ছে। সকাল ৯টা পর্যন্ত বাসটি তোলা সম্ভব হয়নি।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে কালকিনি উপজেলার পান্তাপাড়া ব্রিজের কাছে এ ঘটনার ঘটে। দুর্ঘটনায় সকাল সাড়ে ৮টার দিকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদের কালকিনি ও মাদারীপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এছাড়া ১৮ জন নিখোঁজ আছেন বলে জানা গেছে। বাসটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল।

ডাশার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি বরিশালের দিকে যাচ্ছিল। আজ ভোর পৌনে পাঁচটার দিকে তাঁতিব্রিজ পার হওয়ার সময় এটি পানিতে পড়ে যায়। এ ঘটনায় বাস থেকে ১০-১২ জন যাত্রী বের হয়ে এলেও বহু যাত্রী নিখোঁজ রয়েছে বলে মনে করা হচ্ছে। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলসহ পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে। বাসের ভেতরে কতজন যাত্রী রয়েছে, এই মূহুর্তে সেটি বলা যাচ্ছে না।

এদিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষের পরিদর্শক পলাশ চন্দ্র মোদক বলেন, তাঁদের উদ্ধারকারী দলসহ বরিশাল থেকে ডুবুরিদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সেখান থেকে দুজন আহত যাত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে আনা হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

ফরিদপুরে বাসচাপায় তিন পথচারীর মৃত্যু

সাহেব-বাজার  ডেস্ক : ফরিদপুরের নগরকান্দা উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় তিন পথচারীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *