অক্টোবর ১৭, ২০১৭ ৫:১৬ অপরাহ্ণ

Home / slide / খালেদার ১৩ দফা নির্বাচনে অংশ না নেয়ার কৌশল : ওয়ার্কার্স পার্টি

খালেদার ১৩ দফা নির্বাচনে অংশ না নেয়ার কৌশল : ওয়ার্কার্স পার্টি

সাহেব-বাজার ডেস্ক : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্বাচন কমিশন গঠনের প্রস্তাব গ্রহণযোগ্য নয় বলে প্রত্যাখ্যান করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। শনিবার পাটির কেন্দ্রীয় কার্যালয়ে পলিটব্যুরোর এক বিবৃতিতে বলা হয়, খালেদা জিয়ার ১৩ দফা প্রস্তাব দেখে মনে হয় এটি আগামী জাতীয় নির্বাচনে অংশ না নেয়ার কৌশল পত্র। গত নির্বাচনে অংশ না নিয়ে তার দল যে কর্মকাণ্ড করেছেন তারই পুনরাবৃত্তি করতে চাইছেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এবং ফজলে হোসেন বাদশার এক যৌথ বিবৃতিতে আরও বলা হয়, সংবিধানে নির্বাচন কমিশন নিয়োগে বাছাই কমিটি গঠনে বিধান থাকা সত্ত্বেও সকল দলের ঐক্যমত্যের ভিত্তিতে রাষ্ট্রপতির কাছে প্রস্তাবের আড়ালে জামায়াতকে বগলের তলায় রাখার কৌশল ন্যক্কারজনক। নির্বাচনকালীন সময়ে আইনশৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনীকে নিয়োগের প্রস্তাব অনভিপ্রেত। নির্বাচন কমিশনকে সার্বভৌম ও শক্তিশালী করার পরিবর্তে এই প্রস্তাব অনাকাঙ্ক্ষিত।

বিবৃতিতে বলা হয়, ২০১৪ সালে জাতীয় নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত যে মানুষ হত্যা ও জ্বালাও-পোড়াও নীতি গ্রহণ করেছিল তা ছিল মহা অপরাধ, যার খেসারত খালেদা জিয়া ও তার দলকে দিতে হয়েছে। -বাসস।

Print Friendly, PDF & Email

Check Also

শিক্ষাপ্রতিষ্ঠানে সবুজায়ন ও বিপণ্ন গাছ রক্ষার উদ্যোগ

সাহেব-বাজার ডেস্ক : প্রতিষ্ঠানের খালি স্থানে বিপন্ন গাছ লাগানোর উদ্যোগ নিচ্ছে সরকার। বিলুপ্তপ্রায় গাছ সংরক্ষণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *