Ad Space

তাৎক্ষণিক

রাজশাহীতে ৪ নেতাকে আ’লীগের সংবর্ধনা

নভেম্বর ১৮, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদ লাভ করায় রাজশাহীর চার নেতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুক্রবার রাতে তাদের সংবর্ধণা দেয়া হয়।

এই চার নেতা হলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আওয়ামী লীগের উপদেষ্টা ড. আবদুল খালেক ও ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন এবং নুরুল ইসলাম ঠান্ডু। এদের মধ্যে শুধু ঠান্ডুই আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে নতুন করে পদ পেয়েছেন। বাকিরা গত কমিটিতেও একই পদে ছিলেন।

সভায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকেও সংবর্ধনা দেয়ার কথা ছিল। শুক্রবার তিনি রাজশাহী এসেছিলেনও। কিন্তু জরুরী কাজ থাকায় তিনি সংবর্ধনা সভায় যোগ না দিয়েই আবার ঢাকায় ফেরত যান।

শুক্রবার সন্ধ্যায় রাজশাহী শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন খান। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই চার নেতাকে ক্রেস্ট দিয়ে এবং উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানানো হয়।

এছাড়া রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ, রাজশাহীর সবকটি উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, জেলা মহিলা লীগ, জেলা যুব মহিলা লীগ, জেলা শ্রমিক লীগ, জেলা ছাত্রলীগ, জেলা শিক্ষক সমিতি, জেলা ঘাতক দালাল নির্মুল কমিটি ও জেলার আইনজীবিরা তাদের ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেন।

এ সময় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আকতার জাহান, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমূখ উপস্থিত ছিলেন।