সেপ্টেম্বর ২৪, ২০১৭ ৭:২৩ পূর্বাহ্ণ

Home / slide / বিপিএলে আজ তামিমের মুখোমুখি সাব্বির

বিপিএলে আজ তামিমের মুখোমুখি সাব্বির

সাহেব-বাজার ডেস্ক : দিন-পাঁচেক আগে সাব্বির রহমানের ঝড় বয়ে গিয়েছিল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। বরিশাল বুলসের বিপক্ষে সেই ঝড় থেমেছিল ১২২ রানে। মাত্র ৬১ বল মোকাবেলা করে সমান নয়টি করে চার ও ছক্কায় সাজানো দুর্দান্ত সেই ইনিংসের সুবাদে বিপিএলে প্রথমবারের মতো সেঞ্চুরিটাও তুলে নেন সাব্বির। শাহরিয়ার নাফীস, মোহাম্মদ আশরাফুলের পর তৃতীয় বাংলাদেশি হিসেবে এই আসরে সেঞ্চুরি কার কীর্তি গড়েছিলেন সাব্বির।

দুর্ভাগ্য সাব্বিরের। মহাকাব্যিক ইনিংস খেলার পরও বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতায় বরিশালের কাছে তার দল রাজশাহী কিংস হেরে গিয়েছিল মাত্র ৪ রানে। বলার অপেক্ষা রাখে না, এতে আক্ষেপে পুড়েছেন বাংলাদেশের ক্রিকেটে টি-টুয়েন্টি স্পেশালিস্ট হিসেবে পরিচিত এই ক্রিকেটার। ম্যাচ শেষে মাথা গুঁজিয়ে যেভাবে ক্যামেরাবন্দি হয়েছিলেন, তাতেই বোঝা যাচ্ছিল সব।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ শুক্রবার তামিম ইকবালের চিটাগাং ভাইকিংস মুখোমুখি হবে সাব্বির রহমানের রাজশাহী কিংসের। ম্যাচটি মাঠে গড়াবে বেলা ১টা ৩০ মিনিটে। সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও সনি সিক্স।

এদিকে হারের বৃত্তেই ঘোরপাক খাচ্ছে চিটাগাং। বিপিএলের দ্বিতীয় পর্বে খেলতে নেমে ঘরের মাঠেও সাকিব আল হাসানের ঢাকার কাছে হেরে গেছে তামিমের দল। ৫ ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে তারা। আজ রাজশাহীকে হারিয়ে চিটাগাং চাইবে জয়ে ফিরতে।

অপরদিকে রাজশাহীর অবস্থাও খুব একটা ভালো না। ৪ ম্যাচের মধ্যে হেরেছে তিনটিতে। আর একটিতে জয়ের সুবাদে ২ পয়েন্ট ঝুলিতে জমা করে রানরেটে এগিয়ে থেকে চিটাগাংয়ের ঠিক ওপরে (পঞ্চম স্থান) আছে সাব্বির-স্যামির দল। রাজশাহীরও তাই ঘুরে দাঁড়ানোর ম্যাচ এটি। দেখা যাক কী হয়!

Print Friendly, PDF & Email

Check Also

জঙ্গি অর্থায়নের অভিযোগে রাজধানীতে আটক ১১

সাহেব-বাজার ডেস্ক : জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে রাজধানীর রুপনগর এলাকা থেকে ১১ জনকে আটক করেছেন র‌্যাপিড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *