ডিসেম্বর ১২, ২০১৭ ১০:১২ অপরাহ্ণ

Home / slide / বিএনপি নেতা নিহতের ঘটনায় অপমৃত্যুর মামলা

বিএনপি নেতা নিহতের ঘটনায় অপমৃত্যুর মামলা

নিজস্ব প্রতিবেদক : গুলিবিদ্ধ হয়ে রাজশাহী জেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার মাইনুল ইসলাম (৫৯) নিহত হওয়ার ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বাদী হয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানায় এ মামলা দায়ের করেছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মাইনুল ইসলামকে হত্যা করা হয়েছে, এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। তার এক ছেলেসহ তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেও কোনো তথ্য পাওয়া যায়নি। পরে তাদের ছেড়ে দেয়া হয়। তারা দাবি করেছেন, মাইনুল ইসলাম আত্মহত্যা করেছেন। তাই এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর হোসনীগঞ্জ এলাকায় নিজ বাসায় মাথায় গুলিবিদ্ধ হন মাইনুল ইসলাম। বাড়ির বাইরে বসার একটি ছোট ঘরে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে ছিলেন তিনি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাইনুল ইসলাম যে স্থানে আহত অবস্থায় পড়ে ছিলেন, তার একটু দূর থেকে তার লাইসেন্স করা পিস্তলটি উদ্ধার করেছে পুলিশ। নিহতর পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, ঋণগ্রস্ত হয়ে পড়ায় হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন।

মাইনুল ইসলাম রাজশাহী মহানগর বিএনপির সহ-সভাপতি ছিলেন। বর্তমানে তিনি জেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এ ছাড়া তিনি রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email

Check Also

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, পরিদর্শক প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী থানার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *