Ad Space

তাৎক্ষণিক

  • আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে প্রস্তুত নিতে হবে : শাহরিয়ার– বিস্তারিত....
  • রাজশাহীতে বেড়েছে মৌসুমী ভিক্ষুক– বিস্তারিত....
  • চারঘাট-বাঘা সীমান্তে থেমে নেই চোরাকারবারী চক্র– বিস্তারিত....
  • তানোরে গ্রাম পুলিশ ও ৪র্থ শ্রেনীর কর্মচারীদের মধ্যে লুঙ্গি ও শাড়ি বিতরন– বিস্তারিত....
  • চীনে ভূমিধস: নিখোঁজ শতাধিক মানুষ– বিস্তারিত....

দুর্গাপুরে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

নভেম্বর ১৮, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : দুর্গাপুরে মায়ের উপর অভিমান করে হালিমা খাতুন (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থী বিষপানে আত্মহত্যা করছেন। নিহত হালিমা খাতুন উপজেলার হোজা অন্তকান্দি গ্রামের আলাউদ্দিনের মেয়ে। শুক্রবার সকালে হালিমা উপজেলার আলীপুর গ্রামে নানার বাড়িতে বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটান। ওই ঘটনায় দুর্গাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

ইউডি মামলা সূত্রে জানা গেছে, উপজেলার হোজা অন্তকান্দি গ্রামের আলাউদ্দিনের মেয়ে হালিমা তার নানার বাড়ি আলীপুর গ্রাম থেকে পড়াশোনা করতো। তিনি আলীপুর বালিকা বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিচ্ছিলেন। শুক্রবার সকালে পড়াশোনায় অমনযোগী হওয়ায় হালিমাকে বকাঝকা করেন তার মা।

পরে হালিমা মায়ের উপর অভিমান করে বাড়ির সবার অগোচরে সকাল ৭টার দিকে বিষপান করেন। বাড়ির লোকজন বুঝতে পেরে প্রথমে হালিমাকে আলীপুর বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।