Ad Space

তাৎক্ষণিক

আত্মসমর্পণ করলেন পুলিশ হেফাজত থেকে পালানো আসামি

নভেম্বর ১৬, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা জজ আদালতের হাজত থেকে পালনোর তিনদিন পর মাদক মামলার আসামি মোখলেসুর রহমান আত্মসমর্পণ করেছেন। বুধবার বেলা পৌনে ১টার দিকে রাজশাহীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিচারক আব্দুস সালাম আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রাজশাহী জেলা জজ আদালতের পরিদর্শক খুরশিদা বানু কনা এ তথ্য নিশ্চিত করে জানান, পবা উপজেলার জাঙ্গালপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে মোখলেসুর রহমানকে শনিবার ১০০ পিস ইয়াবাসহ জেলা গোয়েন্দা পুলিশ আটক করে। এ ঘটনায় পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও হয়। ওই মামলায় মোখলেসুর রহমান গত রবিবার বিকেলে জেলা জজ আদালতের হাজত থেকে পালিয়ে যান।

এ ঘটনায় জেলা জজ আদালতের এটিএসআই মমিন আজাদ ও তাজুল ইসলাম, কন্সটেবল আবদুল মমিন ও মনসুর আলীকে সাময়িক বরখাস্ত করা হয়। একই সাথে পলাতক আসামির নামে রবিবার রাতে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করা হয়।

এটিএসআই মমিন আজাদের হেফাজত থেকে আসামি পালিয়ে যাওয়ায় তিনি নিজেই বাদী হয়ে মামলাটি করেন। তিনি বলেন, বিচারক জামিন আবেদন না মঞ্জুর করার পর মোখলেসুর রহমানকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।