সেপ্টেম্বর ২৬, ২০১৭ ৪:১২ পূর্বাহ্ণ

Home / slide / ছেলে ফিরে আসার অপেক্ষায় বাবা-মা!

ছেলে ফিরে আসার অপেক্ষায় বাবা-মা!

নিজস্ব প্রতিবেদক, বাঘা : এক মাসেও খোঁজ মেলেনি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নিরাপত্তাকর্মী মেহেদী হাসান ওরফে সোহানের। গতমাসের ১৯ তারিখ ছুটি নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার বানিয়াপাড়ার উদ্দেশ্যে রওনা হলেও এরপর আর তার খোঁজ মেলেনি। এ বিষয়ে তার বাবা সাহাদুল ইসলাম রাজধানীর তেজগাঁও থানায় একটি জিডি করেছেন। এদিকে ছেলে নিখোঁজের পর থেকেই তার পরিবারে এক রকম শোকাবহ পরিবেশ বিরাজ করছে। ছেলে ফিরে আসার অপেক্ষায় দিনগুনছেন বাবা-মা।

সোহানের পিতা সাহাবুল ইসলাম জানান, তার ছেলে প্রায় ১৩ মাস এখানে নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিল। গত অক্টোবর মাসের ২৩ তারিখ রাজশাহী বিভাগে সেনাবাহিনীতে লোক নিয়োগের  দিন ধার্য্য ছিল। ওই দিন সোহানেরও সেখানে দাঁড়ানোর কথা ছিল। এ কারণে ১৯ তারিখ ছুটি নিয়ে তার বাড়ি আসার কথা। কিন্তু ১৯ তারিখ সন্ধ্যার পর থেকে তার সঙ্গে আর কোন যোগাযোগ করা যায়নি।

তিনি বলেন, দুই দিন মোবাইল বন্ধ দেখে তিনি ২১ অক্টোবর ইন্ডিপেন্ডন্ট টেলিভিশনে আসেন। সেখানকার অন্যান্য নিরাপত্তা কর্মীরা তাকে জানান সে ১৯ তারিখ ছুটি নিয়ে বাড়ি চলে গেছে। তবে সে যেহেতু বাড়ি যায়নি সেহেতু জিডি করার পরামর্শ দেন নিরাপত্তা কর্মীরা। এ পরামর্শেই তিনি তেজগাঁও থানায় একটি জিডি দায়ের করেন যার নং ৯৬৫। কিন্তু জিডি করার পর প্রায় এক মাস হতে চললেও তার আর কোন খোঁজ মেলেনি।

তিনি আরো বলেন, তার ছেলের ইচ্ছা ছিল সেনাবাহিনীতে চাকুরি করবে। এ কারণে তিনি লোক নিয়োগের বিজ্ঞাপণের জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু তার ছেলে এখন কোথায় আছে কেমন আছে এমনকি বেঁচে আছে না মারা গেছে কিছুই জানেন না। তিনি বলেন, ছেলে নিখোঁজের পর থেকেই মা-মনোয়ারা খাতুন শোকে এক প্রকার পাগল হয়ে গেছে। সবসময় ছেলে ফিরে আসার জন্য রাস্তায় পথ চেয়ে বসে থাকছেন ।

এ বিষয়ে তেজগাঁও থানার ওসি মাজাহারুল ইসলাম জানান, আমি বিষয়টি এখনও জানিনা। যেহেতু এ ধরণের একটি ঘটনা ঘটেছে আমি বিষয়টি দেখবো।

Print Friendly, PDF & Email

Check Also

বাগমারায় পুলিশ পিটিয়ে গ্রেফতার ৬, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারায় পুলিশকে পিটিয়ে যুবলীগের ৬ নেতাকর্মী গ্রেফতার হয়েছেন। এদের মধ্যে হাবিবুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *